অন্যান্য

জালালাবাদ ইউনিয়ন পরিষদে ব্যতিক্রমধর্মী বিদায় ও গণসংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

এম আবু হেনা সাগর,ঈদগাঁও প্রতিনিধি: ঈদগাঁও উপজেলা ৫নং জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিদায় ও গণসংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১০ই জুন বিকেলে ইউনিয়নের ফরাজী পাড়াস্থ পরিষদের মাঠ প্রাঙ্গনে আয়োজিত নান্দনিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জালালাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, মাষ্টার আমান উল্লাহ ফরাজী, ঈদগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমদ করিম সিকদার,মহিলা ভাইস চেয়ারম্যান কাউসার জাহান জেসমিন ও ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদ সাধারণ সম্পাদক রাজিবুল হক রিকোসহ আরো অনেকে। বক্তব্য রেখেছেন,জালালাবাদ ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলমগীর তাজ জনি। তিনি দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতা কামনা করেন।

উপস্থিত ছিলেন,ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খুরশীদুল জন্নাত,জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেলিম মোরশেদ ফরাজী,ব্যবসায়ী শহীদুল্লাহ মিয়াজী সহ পরিষদের নির্বাচিত মেম্বারবৃন্দ ও বিভিন্ন এলাকা থেকে আগত বিপুলসংখ্যক নানা শ্রেণী পেশার লোকজন। অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিদের মাঝে সম্মাননা প্রদান করা হয়। বিদায় ও গণসম্বর্ধনা অনুষ্ঠানকে ঘিরে অপরুপে সাজানো হয়েছে অনুষ্ঠান স্থলকে। নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর তাজ জনিকে ঈদগাঁও বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচছা জানানো হয়।

পরে সাবেক চেয়ারম্যান জননেতা ইমরুল হাসান রাশেদ নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর তাজ জনিকে আনুষ্ঠানিক দায়িত্বভার হস্তান্তর করেন।

শেয়ার করুন: