কৃষি

চট্টগ্রামের রাউজানে হালদা নদীতে ভেসে আসা এক নারীর

চট্টগ্রামের রাউজানে হালদা নদীতে ভেসে আসা এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে মরদেহটির পরিচয় জানা গেলেও পরে সেটি খুরশিদা বেগম (৬০) নামে এক নারীর বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যায় রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের কাশেম নগর গ্রামের হালদা নদী সংলগ্ন একটি বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। খুরশিদা বেগম নগরের চান্দগাঁও থানার মোহরা এলাকার মোহাম্মদ ইদ্রিসের স্ত্রী।

স্বজনরা জানান, বৃহস্পতিবার সকালে খাদ্যসামগ্রী কিনতে দোকানের উদ্দেশে বাসা থেকে বের হন খুরশিদা। পরে আর বাসায় ফিরে যাননি। পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।

এদিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় রাউজানে হালদা নদী সংলগ্ন বিল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। শুক্রবার (৭ জুন) সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। খবর পেয়ে সেখানে গিয়ে মরদেহটি খুরশিদা বেগমের বলে শনাক্ত করেন স্বজনরা।

রাউজান থানার পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রের এসআই মোহাম্মদ আরিফ বলেন, মোহরায় ঐ নারীর বাড়ির পাশে নদী আছে। তিনি নদীতে পড়েছেন, নাকি কেউ তাকে হত্যার উদ্দেশে ফেলে দিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।
রাসেল দেশ পতিদিন চট্টগ্রামের

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content