ঈদগাঁও

ঈদগাঁওতে ইয়াবা উদ্ধার : আটক পুলিশ

ঈদগাঁওতে ইয়াবা উদ্ধার : আটক পুলিশ

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও

কক্সবাজারের ঈদগাঁওতে ইয়াবাসহ এক পুলিশ সদস্যকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার। ৫ জুন বুধবার বিকালে বাসস্টেশনে এ অভিযান পরিচালিত হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ইয়াবার একটি বড় চালান চট্টগ্রামের উদ্দেশ্যে পাচার হচ্ছে জেনে ঈদগাঁও বাসস্টেশনের সৌদিয়া কাউন্টার সংলগ্ন এলাকায় সন্দেহভাজন একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তার স্বীকারোক্তি মতে প্রায় ২০ হাজার পিস উদ্ধার করা হয়। তবে ইয়াবার সংখ্যা বেশি হতে পারে বলে জানান কয়েকটি সূত্র।
আটক ব্যক্তি উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এপিবিএন পুলিশের সদস্য মো: তৈয়বুল ইসলাম। বিষয়টি নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজারের সহকারী পরিচালক মো: সিরাজুল মোস্তফা মুকুল।

একই সময়ে ঈদগাঁও গরু বাজার এলাকা থেকে ইয়াবা পাচারে জড়িত আরো দুজনকে আটকের সংবাদ জানা গেলেও অভিযান পরিচালনাকারী সংস্থা এ বিষয়ে মুখ খুলেনি। তবে ধৃত তিনজনের পরিচয়ে ভিন্নতা পাওয়া গেছে। এরা হচ্ছে চট্টগ্রামের খাগড়াছড়ির বাসিন্দা ও উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের এপিবিএন পুলিশ সদস্য তৈয়বুল ইসলাম, মতিউর রহমানের ছেলে মো. শফিক ও আব্দুল হাকিমের ছেলে নুরুস সালাম। শেষোক্ত দুইজনের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা জানান,২০ হাজার পিস ইয়াবাসহ তিন জন ইয়াবা কারবারি আটক হয়েছে বলে তিনি জেনেছেন। তবে এ রিপোর্ট তৈরি করা পর্যন্ত অভিযান পরিচালনাকারী সংস্থা মামলা দায়ের করেনি। ধৃত তিন কারবারি ও উদ্ধারকৃত ইয়াবা সংশ্লিষ্ট সংস্থার হেফাজতে থাকতে পারে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content