অন্যান্য

পাইকগাছায় ঘুর্ণিঝড় রেমাল মোকাবেলা নৌ পুলিশের দক্ষতার সাথে দায়িত্ব পালন

পাইকগাছায় ঘুর্ণিঝড় রেমাল মোকাবেলা নৌ পুলিশের দক্ষতার সাথে দায়িত্ব পালন

মোঃ শফিয়ার রহমান,পাইকগাছা খুলনা প্রতিনিধি : –
পাইকগাছায় ঘুর্ণিঝড় রেমাল এর ক্ষয় ক্ষতি কমাতে ও জনসাধারনের জানমাল নিরাপত্তা দিতে এবং সাধারণ মানুষকে আশ্রয় কেন্দ্রে নিয়ে যেতে সকাল থেকে মাঠ পর্যায়ে প্রচার অভিযানে কাজ করছেন নৌ পুলিশ। পাইকগাছা নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মোঃ মিন্টু হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে দক্ষতার  সাথে দায়িত্ব পালন করছেন।

রোববার সকাল থেকে তিনি এ এস আই  মোঃ জাহিদুল হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে পাইকগাছা পৌরসভা, শিববাড়ি ব্রিজ, সোলাদানা খেয়াঘাট, বেদবুনিয়া, গড়ইখালীর শান্তা বাজর, গড়ইখালী বাজর ও আগড়ঘাটাসহ ঝুকিপূর্ণ বিভিন্ন এলাকায় যেয়ে সর্বসাধারণ কে নিরাপদ স্থানে যেতে আহবান করেন। এলাকায় রেমাল ঘূর্ণিঝড় উপলক্ষে সতর্কবার্তা ও আশ্রয় কেন্দ্রে যাওয়ার জন্য মাইকিং করতে দেখা গেছে। নৌজান নিরাপদে রাখতে নৌ পুলিশের পক্ষ থেকে দিনভর মাইকিং করা হয়েছে।

পাইকগাছা নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ মিন্টু হোসেন জানান,জন সাধারণ কে সাইক্লোন সেন্টারের নিয়ে যেতে সার্বিক সহযোগিতা প্রদান করা হয়েছে, তাছাড়া নিরাপত্তার জন্য সকল ধরনের জলযান এবং স্থানীয় দোকানপাট সাময়িক ভাবে বন্ধ করা হয়েছে। উপজেলা প্রশাসন,থানা প্রশাসন, নৌ পুলিশের কর্মকান্ডের জন্য এলাকায় এখনো কোন নৌ দূর্ঘটানা ও অপৃতিকর ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content