দেশজুড়ে

চান্দগাঁও চট্টগ্রাম সনাতনী বন্ধু জোন’ গ্রুপের উদ্যোগে গীতা স্কূল উদ্বোধন ও শ্রীমদ্ভগবদগীতা বিতরণ

চান্দগাঁও চট্টগ্রাম সনাতনী বন্ধু জোন’ গ্রুপের উদ্যোগে গীতা স্কূল উদ্বোধন ও শ্রীমদ্ভগবদগীতা বিতরণ।

চট্টগ্রাম ভ্রাম্যমাণ প্রতিনিধি
অঞ্জন লাল মহাজন

২৪ মে শুক্রবার সকাল ১০ঘটিকার সময় চট্টগ্রাম,চান্দগাও থানা,মধ্যেম মোহরা ‘চট্টগ্রাম সনাতনী বন্ধু জোন’ গ্রুপের পক্ষ থেকে শ্রীশ্রী ক্ষেত্রপাল মন্দির বৈদিক গীতা শিক্ষা পরিষদে ছাত্র-ছাত্রীদের মাঝে শ্রীমদ্ভগবদগীতা ও স্টেন বিতরন করা হয়।
উক্ত, শ্রীমদ্ভগবদগীতা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রী কুমার অধীর শীল(চকরিয়া),বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সনাতনী বন্ধু জোন গ্রুপের অ্যাডমিন শ্রী মুন্না কান্তি নাথ(মিরাসরায়) আরো উপস্থিত ছিলেন (সজল দাস,জয় দাস,স্বপ্ন পাল,পূর্ণিমা সিকদার,তন্নী পাল,জীবন দাস,লিমান দাস ও অভি ধর সহ অনেকে। শ্রীশ্রী ক্ষেত্রপাল মন্দির বৈদিক গীতা শিক্ষা পরিষদের সভাপতি ,সাধারণ সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ,এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সনাতনী বন্ধু জোন গ্রুপের সকল সদস্যমন্ডলী এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য বলেন,শ্রীমদ্ভগবদগীতা কেবলমাত্র ধর্মগ্রন্থ নয়,এটি সর্বশাস্ত্রময়ী উদার মানবতার জয়গানে মুখরিত মানববিজ্ঞান গীতা হচ্ছে জ্ঞানগঙ্গা গীতা নিয়ে যেই ব্যক্তি যতদূর বা যতক্ষণ করবে বা ভাববে তার ততখানি জ্ঞান গঙ্গায় পরিণত হবে। ।তিনি আরো বলেন, নৈতিক শিক্ষার পাশাপাশি ধর্মানুশীলনের মাধ্যমে সমাজে শান্তি প্রতিষ্ঠায় গীতার আদর্শ অনুসরণের বিকল্প নেই। গীতা শিক্ষার আলো ঘরে ঘরে জ্বালো প্রতিটি সদস্যের মুখে এই স্লোগান শুনতে চায়। আপনাদের এই উদ্যোগ আমি খুব খুব প্রসন্ন এবং এভাবেই এগিয়ে যাবেন এই প্রত্যাশা রাখি সর্বদা লেগে থাকবেন, প্রার্থনা করি আপনারা সবাই খুব ভালো থাকবেন।
ছবি ক্যাপশনঃ- শ্রীশ্রী ক্ষেত্রপাল মন্দির বৈদিক গীতা পরিষদের ছাত্র-ছাত্রীদের মাঝে শ্রীমদ্ভগবদগীতা ও স্টেন বিতরণ কালের,

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content