দেশজুড়ে

“গংগাচড়া উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক সাড়া পাচ্ছেন মোহাম্মদ আশরাফুল ইসলাম

“গংগাচড়া উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক সাড়া পাচ্ছেন মোহাম্মদ আশরাফুল ইসলাম ”

রংপুর জেলা প্রতিনিধিঃ রবীন্দ্রনাথ সরকার

রংপুরের গংগাচড়া উপজেলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্তসময় পার করছেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আশরাফুল ইসলাম

গংগাচড়া উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক সাড়া পাচ্ছেন আশরাফুল ইসলাম তার প্রতীক হচ্ছে তালা ।

তিনি হাট-বাজারে,রাস্তাঘাটে, হোটেল রেস্তরায় অলিতে গলিতে ও গ্রামে গ্রামে গিয়ে কুশল বিনিময় করছেন এবং ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।

এবার উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে উত্তরাঞ্চলে রংপুর জেলার গংগাচড়া উপজেলায় ভোট করার সিদ্ধান্ত দিয়েছেন নির্বাচন কমিশন। যার তৃতীয় ধাপটি হচ্ছে আগামী ২৯ই মে ২০২৪ ইং।

এরই ধারাবাহিকতায় গংগাচড়ার উপজেলার ৯টি ইউনিয়নে নির্বাচনী প্রচার-প্রচারণা বেশ জমে উঠেছে।আশরাফুল ইসলামের পক্ষে তালা প্রতীক নিয়ে ভোটাররা দলে দলে মিছিল করছেন, গাড়ি বহর দিচ্ছেন মহিলা সমর্থকরা বাড়ি বাড়ি গিয়ে মহিলা ভোট চাইছেন। তারা দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি।

এতে ব্যাপক ভাবে সাড়া পাচ্ছেন এই ভাইস চেয়ারম্যান প্রার্থী। (২৩ মে) বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গজঘণ্টা বাজার’সহ বিভিন্ন গ্রাম এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফুল ইসলাম । তিনি অন্যান্য ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন এই প্রার্থী।

তবে এই উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণার শীর্ষে রয়েছেন। দিনে দিনে ভোটারের ব্যাপক সাড়া জাগিয়েছে। আশা করি ভোটাররা তাকে ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করবেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content