দেশজুড়ে

ইসলামাবাদে উঠান বৈঠকে বক্তারা- আধুনিক উপজেলা গঠনে আবু তালেবের বিকল্প নেই

ইসলামাবাদে উঠান বৈঠকে বক্তারা- আধুনিক উপজেলা গঠনে আবু তালেবের বিকল্প নেই

এম আবু হেনা সাগর,ঈদগাঁও

ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের হিন্দু পাড়ায় টেলিফোন প্রতীকের চেয়ারম্যান প্রার্থী,আওয়ামী লীগের সভাপতি আবু তালেবের
সমর্থনে এক উঠান বৈঠকে বক্তারা বলেছেন- উন্নয়নের রূপকার,আধুনিক ও স্মার্ট উপজেলা গঠনে আবু তালেবের বিকল্প নেই। আগামী দিনে উপজেলা হরেক রকমের উন্নয়ন তিনি পারবেন

বক্তারা আরো বলেন- তালেব একজন মেধাবী মানুষ। দক্ষ ও শিক্ষিত। উপজেলা চেয়ারম্যানের চেয়ারটি গুরুত্বপূর্ণ। উপজেলায় বিভিন্ন অফিসে উচ্চ শিক্ষিত অফিসারগণ দায়িত্বে থাকবেন। তাদের সাথে ভাল সুসম্পর্ক স্থপনসহ যোগ্যমত পরিচালনার ক্ষেত্রে এক দক্ষ মানুষের প্রয়োজন উপজেলা চেয়ারম্যান পদে। এটিই তৃণমূল থেকে বেড়ে উঠা একমাত্র আবু তালেবের পক্ষে সম্ভব।

চেয়ারম্যান পদপ্রার্থী টেলিফোন প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ও দীর্ঘ ৪০ বছর ধরে রাজনৈতিক মাঠের পরীক্ষিত এক সংগ্রামী নেতা আবু তালেব। নিরবিচ্ছিন্ন ভাবে ভোটারদের ধারে ধারে ভোট প্রার্থনা করে যাচ্ছেন। ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব ব্যক্তিগত,সামাজিক, রাজনৈতিক ইমেজকে কাজে লাগিয়ে ভোটারের পাশে থেকে অবহেলিত জনপদের ভাগ্য উন্নয়নে জন্য কাজ করার অঙ্গীকারে নির্বাচন করছেন।

১৭মে বিকেলে ইসলামাবাদের হিন্দুপাড়ায় এক উঠান বৈঠকে নবনির্বাচিত মেম্বার সুমন কান্তি দে’র পরিচালনায় টেলিফোন প্রতীককে জয়যুক্ত করতে বক্তব্য রাখেন লে: কর্নেল (অবসরপ্রাপ্ত) ফোরকান আহমদ,কক্সবাজার পৌরসভা মেয়র মাহবুবুর রহমান,কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইসতি য়াক আহমেদ জয়,জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম, পৌরসভার কাউন্সিলর,সাবেক ছাত্রনেতা এমএ মনজুর, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি নুরুল আজিম কনক,সাবেক সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তামিম,চেয়ারম্যান পদপ্রার্থী আবু তালেব, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সহযোগী অধ্যাপক মো: আলী, ইসলামাবাদের চেয়ারম্যান আবদু রাজ্জাক ও ঈদগাঁও ইউপি চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী।

উপস্থিত ছিলেন,সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক,পিপি সৈয়দ রেজাউর রহমান রেজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা কাজী রাসেল,আওয়ামী লীগের সাবেক সভাপতি মোজাহার আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইরফানুল করিম ও সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ তামিমসহ বিপুল সংখ্যক নর- নারী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: