দেশজুড়ে

ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভায় বক্তারা

ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভায় বক্তারা..
আবু তালেবের বিজয় সুনিশ্চিত করার আহবান

এম আবু হেনা সাগর,ঈদগাঁও

ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে টেলিফোন প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী আবু তালেবের বিজয় দ্বারপ্রান্তে। নেতাকর্মীরা গ্রামীণ জন পদে প্রচার প্রচারনা অব্যাহত রেখেছেন।

শিক্ষিত ও অভিজ্ঞতা সম্পন্ন চেয়ারম্যান পদপ্রার্থী, আওয়ামী লীগের সভাপতি মো: আবু তালেবকে জয়যুক্ত করতে শক্ত অবস্থানে মাঠে নেমেছেন নেতাকর্মীরা। ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই বাড় ছেন নানা হিসেব নিকেশসহ ভোটের সমীকরণে এগিয়ে রয়েছে আবু তালেব। সাধারণ ভোটারের অন্তরে আবু তালেবের নামটি বারবার উচ্চারিত হচ্ছে।
চেয়ারম্যান পদে টেলিফোন প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেই যাচ্ছেন সাবেক সফল ছাত্রনেতা ও দীর্ঘ ৪০ বছর ধরেই রাজনৈতিক মাঠে বিচরন করা এক সংগ্রামী নেতা আবু তালেব। দুপুর থেকেই রাত পযন্ত নিরবিচ্ছিন্ন ভাবে ভোটারদের মন জয়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তালেবসহ নেতাকর্মীরা।

মো: আবু তালেব ব্যক্তিগত,সামাজিক এবং রাজনৈতিক ইমেজকে কাজে লাগিয়ে ভোটার সমাজের পাশে থেকে অবহেলিত জনপদের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করার অঙ্গীকারে নির্বাচন করা যাচ্ছেন।
তালেব একজন মেধাবী মানুষ। দক্ষ ও শিক্ষিত। এলাকার সবশ্রেণীর মানুষের সাথে রয়েছে তার এক নিবিড় সম্পর্ক। উপজেলা পরিষদ চেয়ারম্যানের চেয়ারটি গুরুত্বপূর্ণ। উপজেলায় বিভিন্ন অফিসে উচ্চ শিক্ষিত অফিসারগণ দায়িত্বে থাকবেন। তাদের সাথে ভাল সুসম্পর্ক স্থপনসহ যোগ্যমত পরিচালনা করতে হবে। সেই ক্ষেত্রে একজন দক্ষ মানুষের প্রয়োজন উপজেলা চেয়ারম্যান পদে। এটিই তৃণমূল থেকে বেড়ে উঠা একমাত্র আবু তালেবের পক্ষে সম্ভব।

১৬ মে নবগঠিত ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল এবং পথসভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ইরফানুল করিমের সভাপতিত্বে বিকেলে আনন্দ মিছিল শেষে ষ্টেশন চত্বরে এক পথসভা অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তব্য রাখেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ সাবেক চেয়ারম্যান লে: কর্নেল (অব) ফোরকান আহমদ,কক্সবাজার পৌরসভার মেয়র মাহবুবুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন, চেয়ারম্যান পদপ্রার্থী আবু তালেব,চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলী, জেলা সেচ্ছাসেবক লীগের নেতা কাজী রাসেল।

বিজয় মিছিলত্তোর পথসভায় বক্তারা বলেন, আগামী ২১ মে বহুল প্রতীক্ষিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদপ্রার্থী টেলিফোন প্রতীকের আবু তালেবের বিজয় সুনিশ্চিত করতে মাঠে করার আহবান জানান ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি।

উপজেলা সম্পাদক তানবির মোহাম্মদ তামিমের পরিচালনায় অন্য দের মাঝে উপস্থিত ছিলেন,সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পিপি সৈয়দ রেজাউর রহমান রেজাসহ জেলা ও উপ জেলা পর্যায়ের নেতাকর্মীসহ নবগঠিত উপজেলা ছাত্রলীগ নেতারা।
নেতাকর্মীদের ঐক্যবদ্ধতায় আগামীতে উপজেলা চেয়ারম্যান পদে আবু তালেবের বিজয় দ্বারপ্রান্তে বলেও মনে করেন সাধারন ভোটার সমাজ।

চেয়ারম্যান প্রার্থী আবু তালেব বলেন, আমি ঈদগাঁওবাসীর জন্য সব সময় নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছি। দীর্ঘ ৪০বছর ধরে সুখে-দুঃখে আর আপদে বিপদে সাধারণ মানুষের পাশে ছিলাম,আছি থাকবো।

শেয়ার করুন: