অপরাধ

লোহাগড়ায় গুলি করে চেয়ারম্যানকে হত্যা, লিপন মেম্বারসহ ৩০জনের নামে মামলা

রাশেদ রাসু, জেলা প্রতিনিধি, নড়াইল: নড়াইলের লোহাগড়ায় চাঞ্চল্যকর মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল (৫০) অজ্ঞাতা দুর্বৃত্তের গুলিতে নিহতের দুই দিন পর গ্রামের প্রতিপক্ষ দলনেতা আকবার হোসেন লিপন মেম্বরকে প্রধান আসামী করে ৩০ জনের নামে থানায় মামলা হয়েছে। নিহতের ভাই রেজাউল শিকদার বাদী হয়ে সোমবার লোহাগড়া থানায় এই মামলা দায়ের করেন । ( মামলা নং ১৪ তাং ১৩.০৫.২৪) ।

পুলিশ ও এজাহারসূত্রে জানা গেছে, মোস্তফা কামাল গত শুক্রবার রাত ৮টার দিকে একটি শালিসী বৈঠকে যোগদানের উদ্দেশে মোটর সাইকেলযোগে কুন্দসী গ্রামের ছমির শিকদারের বাড়ির সামনে পৌঁছালে সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সশস্ত্র দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে বুকে ও পিঠে গুলি করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে রাত ১০টায় তার মৃত্যু হয়।

মোস্তফা কামাল উপজেলার মঙ্গলহাটা গ্রামের আকরাম শিকদারের ছেলে এবং স্থানীয় মল্লিকপুর ইউনিয়নের দুই মেয়াদের সাবেক চেয়ারম্যান। গত ২০২১ সালে ইউপি নির্বাচনে একই গ্রামের আকবর হোসেন লিপন ওরফে লিপন মেম্বর মোস্তফার সাথে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করে উভয়ই পরাজিত হয়। ওই নির্বাচনের পর আকবার হোসেন লিপনের হাত-পা কুপিয়ে বিচ্ছিন্ন করে দেওয়াহয়। এ ঘটনায় দায়ের করা মামলায় মোস্তফা কামালকে প্রধান আসামী করে সম্প্রতি চার্জশীট দিয়েছে পুলিশ। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই এলাকায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের একাধিক টিম নিয়োজিত রয়েছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content