দেশজুড়ে

আশা করি আপনারা সবাই ভাল আছেন।

ডেস্ক রিপোর্ট

১৭ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:২০:১৮ প্রিন্ট সংস্করণ

 

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

আমি আখি খাতুন। বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের একজন গর্বিত সদস্য। দীর্ঘদিন যাবত বাংলাদেশ নারী ফুটবল দলের বিভিন্ন বয়স ভিত্তিক সহ জাতীয় দলের হয়ে খেলে আসছি। নারী ফুটবল দলের হয়ে অনেক সাফল্যের সাক্ষী হতে পেরে আমি খুবই আনন্দিত এবং গর্বিত।
আমার আজকের আখি খাতুন হয়ে উঠার পেছনে আপনারা যেমন আমার পাশে ছিলেন এবং পাশে আছেন ঠিক তেমনি আমার মা বাবা ও পরিবারের সাহস, সহযোগিতা ও অনুপ্রেরণা ছাড়া আমি ফুটবলার আখি হতে পারতাম না।
উপরের ছবিতে আমার পাশে যাকে দেখছেন তিনি আমার মা। যিনি আমাকে প্রচন্ড ভালবাসেন। সেই মাকে আমি ছোট বেলা থেকেই পেটে ঘা এবং জরায়ু সমস্যায় অসুস্থ দেখে আসছি। আমার ফুটবল ক্যারিয়ারের শুরু থেকেই আমি প্রতিদিন ফুটবল খেলতে যেতাম মাকে অসুস্থ অবস্থায় বাসায় রেখে।
আমার পরিবারে আমার বাবা ও ভাই ছাড়া মায়ের সেবা করার মতো কোন নারী সদস্য নেই। ফুটবলের প্রতি গভীর টান ও ভালবাসা ছিল বলেই অসুস্থ মাকে বাসায় রেখে প্রতিদিন ছুটে যেতাম ফুটবল মাঠে। বর্তমানে আমার মায়ের অবস্থা বেশ ভাল নয়। এই মুহুর্তে মায়ের পাশে থাকাটা আমার খুবই প্রয়োজন এবং আমি আমার মায়ের সেবায় নিয়োজিত আছি। তাই আমি কিছুদিন যাবত ফুটবল থেকে একটু দূরে আছি।
বর্তমানে সিরাজগঞ্জের একটি প্রাইভেট হাসপাতালে ডাক্তার রাশিদা খাতুন এর অধীনে মায়ের চিকিৎসা চলছে। খুব শীঘ্রই মায়ের অপারেশন হবে। আমার মায়ের জন্য আপনাদের কাছে আকুতি জানাচ্ছি, আমার মায়ের জন্য আপনারা সবাই দোয়া করবেন। আমার মা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।
ইনশাল্লাহ আমার মা সুস্থ হয়ে উঠলে আমি আবারো মাঠে ফিরে আসবো। কারন ফুটবলের প্রতি রয়েছে আমার গভীর ভালবাসা। এই ফুটবলই আমাকে আজকের আখি খাতুন বানিয়েছে।
সর্বশেষে মিডিয়ার ভাইয়াদের প্রতি আমার আকুল আবেদন, আপনারা আমার এবং আমার মায়ের বর্তমান অবস্থা না জেনে, আমার মতামত না নিয়ে যেকোন ধরনের খবর প্রকাশ থেকে বিরত থাকুন।
আমার পাশে থাকার জন্য সবাইকে অসংখ্য।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content