জাতীয়

একের পর উদ্ভাবনী প্রযুক্তি এবং কর্মসূচি বাস্তবায়ন করে চলছেন ডিজি হাবিবুর রহমান।

এস এম মনিরুজ্জামান, স্ট্যাফ রিপোর্টারঃ দেশের মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে আরো উন্নত করণে ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নিতে একের পর উদ্ভাবনী প্রযুক্তি এবং কর্মসূচি বাস্তবায়ন করে চলছেন

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) হাবিবুর রহমান।

তার মেধায় ও দক্ষতায় মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার উন্নয়নে  বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের ডিজি হাবিবুর রহমান (অতিরিক্ত সচিব)  এর ভাবনায় বিজ্ঞান মেলা ও  বিভাগীয় সম্মেলন সম্পন্ন করার পাশাপাশি

 মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের আওতাধীন ঢাকা মহানগরীর সকল সরকারি ও বেসরকারি মাদ্রাসাসমূহের শিক্ষার্থীদের অংশগ্রহণের পর এবার

শেখ রাসেল ইনোভেশন ফেয়ার-২০২৪ মেলার আয়োজন করেছেন।

এই মেলা বৃহস্পতিবার (০৯ মে) মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে অনুষ্ঠিত হবে বলে মঙ্গলবার (০৮ মে) অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) মোঃ জাকির হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানা গেছে, আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০:০০ ঘটিকা হতে বিকাল ৪:০০ পর্যন্ত শেখ রাসেল ইনোভেশন ফেয়ার-২০২৪  অনুষ্ঠিত হবে। ঢাকা মহানগরীর সকল সরকারি ও বেসরকারি মাদ্রাসাসমূহের শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলকে উক্ত ইনোভেশন ফেয়ার পরিদর্শন করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

অধিদপ্তর সূত্রে জানা গেছে,  উক্ত অনুষ্ঠানে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) হাবিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার (এমপি), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড. ফরিদ উদ্দিন আহমদ, সচিব, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ; প্রফেসর ড. মুহাম্মদ আব্দুর রশীদ, উপাচার্য, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় এবং কাজী জেবুন্নেসা বেগম, জাতীয় কমিশনার, বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content