খেলাধুলা

বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার গার্লস্ স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ডেস্ক রিপোর্ট

২৭ ফেব্রুয়ারি ২০২৩ , ৫:৩১:২০ প্রিন্ট সংস্করণ

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী>>

বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার গার্লস্ স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বিদ‍্যালয়ের মাঠ চত্বরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. মানিক শেখের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বক্তব্য রাখছেন মো. মোস্তফা মুন্সি 

 

গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইকবাল হাসান, সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের সাবেক অধ‍্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল, বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার কলেজের সাবেক অধ‍্যক্ষ সুলতান উদ্দিন আহমেদ, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ শহিদুল ইসলাম, সেভ দ‍্য চিলড্রেন এর ম‍্যানেজার (শিক্ষা) সাইফুল ইসলাম খান, কর্মজীবী কল‍্যাণ সংস্থার বাংলাদেশ সেফ হোম প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. শাহাদৎ হোসেন, অত্রবিদ‍্যালয়ের শিক্ষকমন্ডলী ও স্থানীয় অনেকেই।

দিনব‍্যাপী এ অনুষ্ঠানে বিদ‍্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content