কৃষি

ঈদগাঁও যুব ঐক্য পরিবারের সাথে পোকখালীর য়ুব উন্নয়ন সংগঠনের সৌজন্যে সাক্ষাৎ

ঈদগাঁও যুব ঐক্য পরিবারের সাথে পোকখালীর য়ুব উন্নয়ন সংগঠনের সৌজন্যে সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার (সামাজিক প্ল্যাটফর্ম) সরকারী নিবন্ধনকৃত যুব সংগঠন ঈদগাঁও যুব ঐক্য পরিবারের এক সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ই এপ্রিল সোমবার বিকেলে সংগঠনের নিজস্ব অফিসে সভাপতি চিকিৎসক রেহেনা আকতার কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিতি থেকে মতামত ব্যক্ত করেন- সংগঠনের সাধারণ সম্পাদক গণমাধ্যমকর্মী এম আবু হেনা সাগর, প্রচার প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ রিয়াদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবদুল খালেক।
সভায় ইউনিয়ন ভিত্তিক নিবন্ধনকৃত আরেকটি পোকখালী সামাজিক যুব উন্নয়ন সংগঠনের নেতৃবৃন্দরা যুব ঐক্য পরিবারের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এই সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি শিক্ষার্থী জান্নাতুন নুরী,
সাধারণ সম্পাদক শিক্ষার্থী মোহাম্মদ নূর, প্রচার সম্পাদক মুসলিম মোহাম্মদ হানিফ।

সভায় যুব ঐক্য পরিবারের আয়োজনে কিশোর গ্যাং,ইভটিজিং,বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধে শিক্ষাঙ্গন ভিত্তিক সচেতনতা সমাবেশের মতোই মহৎ কর্মসূচিতে একাত্মতা পোষন করেছেন যুব উন্নয়ন সংগঠনের নেতৃবৃন্দরা। সামাজিক কর্ম কান্ডে সংগঠনের সাথে তারাও নানাভাবে এগিয়ে আসবেন বলে আশ্বস্ত করেন।

এদিকে সামাজিক ক্ষেত্রেই ঐক্যের বন্ধন আরো সুদৃঢ় করার লক্ষ্যে একে অপরের সাথে যোগা যোগ রক্ষার মাধ্যমে মানবিক ও সামাজিক কাজ কর্ম করার প্রতি দুই নিবন্ধনকৃত সংগঠনের নেতৃ বৃন্দরা একমত হন। মেঘের গর্জন আর প্রচন্ড বাতাসকে উপেক্ষা করে সামাজিক বন্ধনে এক ধাপ এগিয়ে আসায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি রেহেনা আকতার কাজল।

এই সভায় যুব ঐক্য পরিবারের নিষ্ক্রিয় কার্যকরী কমিটির দায়িত্বশীলদের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ, সংগঠনের রুলস মেনে যারা ফি:সহ ফরম জমা দিয়েছেন তাদের টিশার্টসহ আইডি কার্ড করার বিষয়ে গুরুত্বারোপ ও শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক
সচেতনতা সমাবেশ কর্মসূচি করার সিদ্ধান্ত হয়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content