সারাদেশ

ফকিরহাটে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

ডেস্ক রিপোর্ট

১৮ জানুয়ারি ২০২৪ , ৮:১৩:১১ প্রিন্ট সংস্করণ

ফকিরহাটে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা //

বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কামটা গ্রাম
থেকে মো. রাসেল মিয়া (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টা দিকে বাড়ি থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

বৃহস্পতিবার ১৮ জনুয়ারি ২০২৪ সকালে ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।মৃত মো. রাসেল মিয়া ফকিরহাট উপজেলার কামটা গ্রামের মো. জাফর মিয়ার ছেলে।

পুলিশ ও মৃতের পরিবার জানান, রাসেল মিয়া বুধবার সন্ধ্যায় তার বড় ভাই মনজুরুল মিয়ার কাছে বিদেশ যাওয়ার জন্য ১৭ লাখ টাকা চান। এই টাকা না পেয়ে ভাইয়ের উপর অভিমান করে এদিন রাত সাড়ে ৮টার দিকে বাজার থেকে কীটনাশক বিষ ক্রয় কামটায় ইটভাটার সামনে সেই কীটনাশক বিষ পান করে।

এসময় ঘটনাটি এলাকার জনৈক এক ব্যক্তি দেখে ওই যুবকের পরিবারকে খবর দেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

সেখানে চিকিৎসাধিন অবস্থায় বুধবার রাত সাড়ে ১১টার দিকে মারা যান। ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবাারের কাছে হস্সন্তর করা হবে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content