দেশজুড়ে

রূপসায় আওয়ামী লীগ নেতার অসুস্থতার”কারণে মৃত‍্যু

ডেস্ক রিপোর্ট

১৮ জানুয়ারি ২০২৪ , ৫:৫৯:৫৯ প্রিন্ট সংস্করণ

রূপসায় আওয়ামী লীগ নেতার অসুস্থতার”কারণে মৃত‍্যু

মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা //

খুলনার রূপসা উপজেলার ৫নং ঘাটভোগ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক “রনজিত বিশ্বাস কয়েকদিন ধরে অসুস্থ থাকায় তাকে ভ‍্যান যোগে হাসপাতালে নেওয়ার পথে হাসপাতালের বারান্দায় ভ‍্যান থেকে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেন বলে পরিবার জানায়। পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তিনি হাই প্রেসার- শ্বাস-প্রশ্বাস এবং হৃদরোগ জনিত রোগে ভুগতে ছিলেন। প্রচন্ড ঠান্ডা লাগার কারণে তিনি আগের তুলনায় কিছুটা অসুস্থ হয়ে পড়েন।

যে কারণে ১৭ জানুয়ারি বুধবার সকাল ১২ টার সময় ফকিরহাট উপজেলার মানসার একটি বেসরকারি হাসপাতালে পারিবারিক দুজন মহিলার সঙ্গে ভ্যানে করে চিকিৎসার জন্য যান।হাসপাতালে পৌঁছানোর পর ভ্যান থেকে নামানোর সময় হাত থেকে পিচলে পড়ে যান। পরে ডাক্তার তাকে মৃত‍্যু ঘোষনা করেন। তিনি বাংলাদেশ আওয়ামী’লীগের একান্ত কর্মী ছিলেন এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরলস ভাবে নৌকার পক্ষে কাজ করে গেছেন বলে জানা যায়।

খুলনা-৪ আসনের মানবিক এমপি ও জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম মূর্শেদী গভীরভাবে শোক প্রকাশ করেন এবং মৃত রনজিত হালদারের পুত্র ইন্দ্রজিৎ বিশ্বাস কে ফোন করে কথা বলেন এবং তাকে সান্তনা প্রদান করেন।এছাড়া রূপসা উপজেলা প্রেসক্লাব ও উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং জাতীয় দৈনিক বাংলার দূত পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি রূপসার মোল্লা জাহাঙ্গীর আলম ও তার মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেন,এবং তার বাসায় গিয়ে তার পরিবারকে সান্তনা প্রদান করেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content