সারাদেশ

আগুন লাগিয়ে মায়ের বসতবাড়ী পুড়িয়ে দিল পুত্র

ডেস্ক রিপোর্ট

১৮ জানুয়ারি ২০২৪ , ৩:৩১:১২ প্রিন্ট সংস্করণ

আগুন লাগিয়ে মায়ের বসতবাড়ী পুড়িয়ে দিল পুত্র

এস এন কায়সার জুয়েল
কক্সবাজার জেলা প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে নরপশু ছেলের লাগিয়ে দেওয়া আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে একটি বসতবাড়ী।

১৭ জানুয়ারী (বুধবার) সন্ধ্যা ৬ সাড়ে ৬টার দিকে টেকনাফ উপজেলা সাবরাং ইউপির শাহপরীর দ্বীপ রাস্তার মাথা বাজার সংলগ্ন এলাকার প্রবাসী দুদু মিয়ার বসতবাড়ীতে অগ্নিকান্ডের এই ঘটনাটি সংঘটিত হয়।

সত্যতা নিশ্চিত করে বাড়ির মালিক প্রবাসী দুদু মিয়ার স্ত্রী হামিদা বেগম স্থানীয় গণমাধ্যম কর্মিদের জানিয়েছেন, তার নরপশু ছেলে রমজান ঘরে আগুন লাগিয়ে দিয়েছে। পুত্র রমজান তার পরিবার নিয়ে অন্যত্র বসবাস করে।

বুধবার বিকালের দিকে মায়ের কাছে টাকা চাইতে আসে। মা হামিদা টাকা দিতে অপারগতা প্রকাশ করে। একপর্যায়ে সে রাগের মাথায় বাড়িতে আগুন লাগিয়ে দেয়। অভিযুক্ত রমজান পেশায় সিএনজি চালক। পিতা দুদু মিয়া প্রবাসে। মা হামিদা বেগম দুই মেয়েকে নিয়ে উক্ত বাড়িতে বসবাস করে আসছিলো।

স্থানীয়রা জানায়, আগুন লাগার খবর পেয়ে পার্শ্ববর্তী জনতা এগিয়ে এসে আগুন নিভানোর জন্য শত চেষ্টা করে ব্যর্থ হয়। টেকনাফ ফায়ার সার্ভিসে কর্মরত সদস্যরাও ঘটনাস্থলে সময়মত পৌছতে পারেনি। আগুনের লেলিহান শিখা বসতবাড়ীর চারিদিকে ছড়িয়ে পড়লে সল্প সময়ের মধ্যে বাড়ীটি আগুনে পুড়ে ছাঁই হয়ে যায়।

এ বিষয়ে অত্র ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম রেজুর কাছে জানান, বসতবাড়ীতে আগুন লাগার খবর শুনেছি। আমি এলাকার বাহিরে, পুড়ে যাওয়া বসতবাড়ীর ক্ষয়-ক্ষতির পরিমান ৪ লাখ টাকা হবে বলেও জানান তিনি।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গণি বলেন, আগুন লাগার খবর শুনে শাহপরীর দ্বীপ ফাঁড়িতে কর্মরত পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। আগুনটি কিভাবে লেগেছে তার সঠিক রহস্য বের করার জন্য পুলিশের গোয়েন্দা নজরদারি চলমান রয়েছে। পাশাপাশি ভুক্তভোগী পরিবার অভিযোগ হাতে পেলে সঠিক তদন্তের মাধ্যমে জড়িত অপরাধীর বিরুদ্ধে আইনি প্রদক্ষেপ গ্রহন করা হবে বলে জানান এই কর্মকর্তা।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

জাটকা সংরক্ষন সপ্তাহ উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি

ঈদগাঁওতে নৌকার সমর্থনে যুবলীগের উদ্যোগে লিফলেট বিতরণ ও পথসভা অনুষ্ঠিত এম আবু হেনা সাগর,ঈদগাঁও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সদর-রামু ও ঈদগাঁও (৩) আসনের নৌকা মনোনীত প্রার্থী আলহাজ্ব সাইমুম সরোয়ার কমলকে বিজয়ী করার লক্ষ্যে ঈদগাঁওতে যুবলীগের উদ্যোগে পথ সভা ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৮শে ডিসেম্বর বিকেল হয়ে সন্ধ্যা পর্যন্ত ঈদগাঁও বাজার ও স্টেশন এলাকায় লিফলেট বিতরণসহ পথসভার আয়োজন করলো প্রস্তাবিত ঈদগাঁও উপজেলা যুবলীগ। কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিবুল হক রিকোর সভাপতিত্বে পথ সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ, আইন বিষয়ক উপ-কমিটির সদস্য নাসরিন সিদ্দিকা লিনা,কেন্দ্রীয় যুবলীগের সদস্য গিয়াস উদ্দিন আজম,সাবেক ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহমেদ জয়,সাবেক জেলা যুবলীগের নেতা জাহিদ ইফতেখার, সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামিল উদ্দিন সাম ও নাছির উদ্দীন। এতে উপস্থিত ছিলেন,যুবনেতা ওসমান আলী মোরশেদ,আবছার কামাল,অহিদুর রহমান ইত্তেহাদ,হাসান তারেক,শাহেদ কামাল,দিদারুল ইসলাম ও নুরুল হুদাসহ তৃণমূল পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীরা। নেতৃবৃন্দরা বক্তব্যে, আগামী ৭ জানুয়ারী জাতীয় নির্বাচনে তরুণ প্রজন্মসহ সর্বস্তরের মানুষকে ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করে নৌকাকে বিজয় করার আহবান জানানো হয়।

সৌদি আরবের সাথে মিলিয়ে রোজা ও ঈদ পালন হারাম

রূপসায় নৌকা প্রতীকের পক্ষে দিনব‍্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করেন:সারমিন সালাম

চাঁপাইনবাবগঞ্জে পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে বাজার মনিটরিং।

আত্রাইয়ে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রী ছাউনির সাথে ট্রাকের ধাক্কা চালক নিহত