দেশজুড়ে

খুলনায় চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়মে র‌্যাবের ভ্রাম্যমান আদালত কর্তৃক ২টি প্রতিষ্ঠানকে অর্থদন্ড

ডেস্ক রিপোর্ট

১৮ জানুয়ারি ২০২৪ , ১১:১৮:২৫ প্রিন্ট সংস্করণ

খুলনায় চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়মে র‌্যাবের ভ্রাম্যমান আদালত কর্তৃক ২টি প্রতিষ্ঠানকে অর্থদন্ড

মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা//

বুধবার ১৭ জানুয়ারি ২০২৪ খুলনার র‌্যাব-৬ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কেএমপি খুলনার হরিণটানা থানাধীন মোহাম্মাদনগর এলাকায় ছফুরা ক্লিনিক ও মোহাম্মাদনগর হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার দীর্ঘদিন ধরে চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়ম, অনুমোদনবিহীন ল্যাব পরিচালনা, অস্বাস্থ্যকর পরিবেশে অপারেশন পরিচালনা করে আসছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি সহকারী কমিশনার স্থানীয় সরকার শাখা জেলা প্রশাসকের কার্যালয়, খুলনা এর সহযোগীতায় মোহাম্মাদনগর, গল্লামারি এলাকায় ছফুরা ক্লিনিক ও মোহাম্মাদনগর হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্ট পরিচালনা করে।

এ সময় ছফুরা ক্লিনিক এর মালিক মোঃ জিয়াউর রহমান (৩৩)পিতা-আনোয়ার হোসেন, গ্রাম- মোহাম্মাদনগর, গল্লামারি।চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়ম করায় ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ মোতাবেক ১,০০,০০০/- টাকা অর্থদন্ড এবং মোহাম্মাদনগর হসপিটাল এন্ড ডায়াগনস্টি সেন্টার এর মালিক মিসেস নুরুননাহার (৪১) পিতা-নুরুল আমিন মোল্লা, গ্রাম-মুন্সিপাড়া ১ম গালি, খুলনা সদর।

চিকিৎসা ব্যবস্থাপনায় অনিয়ম করায় ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ মোতাবেক ৫০,০০০/- টাকাসহ সর্বমোট ১,৫০,০০০/টাকা অর্থদন্ড প্রদান করা হয়। জরিমানার অর্থ সংশ্লিষ্ঠ ব্যক্তি তাৎক্ষণিক প্রদান করায় সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content