দেশজুড়ে

ভূয়া রেকর্ড প্রমাণিত আদালতের রায়ে

ডেস্ক রিপোর্ট

১৭ জানুয়ারি ২০২৪ , ৮:২৬:৩৪ প্রিন্ট সংস্করণ

ভূয়া রেকর্ড প্রমাণিত আদালতের রায়ে

মোল্লা জাহাঙ্গীর আলম / খুলনা //

খুলনার রূপসা উপজেলার ৫ নং ঘাটভোগ ইউনিয়নের ডোবা গ্রামের মৃত : শুশেন বালার ছেলে -সুকুমার বালা, মৃত: হরিপদ বালার ছেলে -রমেশ বালাগং জাতীয় দৈনিক বাংলার দূত পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি মোল্লা জাহাঙ্গীর আলম এর বাড়ি ও বিলের জমি থেকে ২”শ”৭”শতক জমি ভুয়া রেকর্ড করে নেন।পরবর্তীতে মিথ্যা বানোয়াট ভুয়া রেকর্ড দেখিয়ে খুলনার আদালতে মোল্লা জাহাঙ্গীর আলম ও তার পরিবারের ৪ সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করে সুকুমার বালাগং। যার মামলার নং ১৯০/২৩।

বুধবার ১৭ জানুয়ারি উক্ত মামলার তারিখ ছিলো। আদালতের বিচারক অতিরিক্ত জেলা প্রশাসক আলিফ রেজা উক্ত জমির সকল কাগজ পত্র ও জমির দলিল দেখে আদালত মোল্লা জাহাঙ্গীর আলমের পক্ষে রায় দিয়েছে। এছাড়া আদালত সুকুমার বালাদের রেকর্ড ভূয়া প্রমাণিত হয়। এই রায়ে মোল্লা জাহাঙ্গীর আলম ও তার পরিবার মনে করেন যে সত্যের জয় হয়েছে। কারণ সুকুমার গং দীর্ঘদিন ধরে গায়ের জোরে অন‍্যের জমি দখল করে ভোগ করে আসছিল। জোর করে অন‍্যের জমি ভোগ করা যায়না আজ আদালত তার প্রমাণ করেছে। মোল্লা জাহাঙ্গীর আলম বলেন, আমার জমির খতিয়ান ৮০, আর সুকুমার বালা দের জমির খতিয়ান ৮১।তাহলে ৮১ খতিয়ানের মালিক কি করে ৮০ খতিয়ানের মালিক হয়?

তিনি আরো বলেন, এই সুকুমারগং দীর্ঘদিন ধরে আমি ও আমার পরিবারের প্রতি অত‍্যাচার করে জমি দখল সহ বিভিন্ন প্রকারে হুমকি ধামকি দিয়ে আসছিলো।
এছাড়াও আমার সরিক মো: নোয়াব আলী”র ২৬/২৭ /৩৯/ দাগ/যার খতিয়ান ৮১/ জমির পরিমাণ১০/১০/১০ শতক / মোট জমি ৩০”শতক। একই ভাবে সুকুমার বালারা জোর করে এখনো সেই জমি দখলে আছে। যা পরবর্তীতে তাদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করার চিন্তা ভাবনা রয়েছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content