দেশজুড়ে

বকশীগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে মানসিক প্রতিবন্ধীর মৃত্যু!

ডেস্ক রিপোর্ট

১১ জানুয়ারি ২০২৪ , ৫:৪২:৫৭ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে মানসিক প্রতিবন্ধীর মৃত্যু!

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জ কুপির আগুনে পুড়ে অগ্নিদগ্ধ হয়ে নুর ভক্ত মন্ডল (৪৫) নামে এক মানসিক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে।
বুধবার (১০ জানুয়ারি) রাত ৭ টার দিকে উপজেলার নিলাখিয়া ইউনিয়নের বিনোদরচর গ্রামে নিজ ঘরে অগ্নিদগ্ধ হয়ে মারা যান শারীরিক প্রতিবন্ধী নুর ভক্ত মন্ডল। তিনি বিনোদরচর গ্রামের সওদাগর মন্ডলের ছেলে।
নিহতের পরিবারের বরাদ দিয়ে বকশীগঞ্জ থানা পুলিশ জানান, দীর্ঘ দিন ধরে মানসিক রোগে ভুগছিলেন নুর ভক্ত মন্ডল। ঘটনার দিন সন্ধ্যায় নিজ ঘরের মেঝেতে বিছানা করে শুয়ে পড়েছিলেন নুর ভক্ত মন্ডল। বিছানার পাশে কুপির আগুন জ্বালানো ছিলো। হঠাৎ কুপিটি বিছানায় পড়ে গেলে কিছুক্ষণের মধ্যেই আগুনে পুড়ে অগ্নিদগ্ধ হন তিনি।
এসময় স্থানীয়রা দ্রæত পানি ছিটিয়ে আগুনটি নেভালেও ঘটনাস্থলেই মারা যান প্রতিবন্ধী নুর ভক্ত মন্ডল।
খবর পেয়ে বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুহিন উল হক , বকশীগঞ্জ খানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান , দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।
মর্মান্তিক এ মৃত্যুর ঘটনায় মরদেহটি দাফনের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাত ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান তাৎক্ষণিকভাবে ২০ হাজার টাকা ও ভুক্তভোগীর পরিবারের মাঝে শীতবস্ত্র প্রদান করেন।
বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, অসাবধানতা বশত কুপির আগুন থেকে সুত্রপাত হয়ে অগ্নিদগ্ধ হয়ে মারা যান তিনি। পরিবারের কোন আপত্তি না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content