দেশজুড়ে

শিক্ষার আধুনিকায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী- মেয়র আঃ খালেক

ডেস্ক রিপোর্ট

২৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:৫৩:০১ প্রিন্ট সংস্করণ

 

বাগেরহাট জেলা প্রতিনিধি: সৌরভ কুমার

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার আধুনিকায়নে কাজ করে যাচ্ছেন। তার বলিষ্ঠ নেতৃত্বে করোনা মহামারীতে বিশ্বের উন্নত রাষ্ট্রের তুলনায় বাংলাদেশে আক্রান্ত ও মৃত্যুর হার সহনীয় পর্যায়ে ছিল।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে রামপালের বড় কাটালী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ৫৬তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, তথ্যপ্রযুক্তি, নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন খাতে বিশ্বব্যাপী উন্নয়নের ‘রোল মডেল’ হিসেবে বিবেচিত হচ্ছে। ইতোমধ্যে জনসাধারণের ব্যবহারের জন্য খুলে দেয়া হয়েছে স্বপ্নের পদ্মা সেতু ও মেট্রোরেল। যা দেশের যোগাযোগ ব্যবস্থাসহ সামগ্রিক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদ এর সভাপতি ও ভোজপাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরফদার মাহফুজুল হক টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, মোংলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজিবুল আলম, রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুদ্দিন, মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম, পেড়িখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মৎ হোসনোয়ারা মিলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়াউল হক, পেড়িখালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাওলাদার দেলোয়ার হোসেন, মোংলা পৌর আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আঃ সালাম, মোংলা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি সাবেক চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার সহ রামপাল ও মোংলা উপজেলার এবং সোনাইলতলা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

এর আগে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক উপজেলার সোনাইলতলা ইউনিয়নের ২০০ মিটার মাদারতলা ব্রীজ পরিদর্শন করেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content