জাতীয়

গোয়ালন্দে আওয়ামী যুবলীগের শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

২৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:২৬:৩৮ প্রিন্ট সংস্করণ

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী প্রতিনিধি>>

সারাদেশে বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার মুক্তিযুদ্ধা শহীদ মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরে থেকে একটি শান্তিপূর্ণ মিছিল বের হয়। মিছিলটি গোয়ালন্দ পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ আবার একই স্থানে এসে শান্তি সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. ইউনুস আলী মোল্লা’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম সালু’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবর রাব্বানী, উপজেলা আওয়ামী যুব লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শামীম, সাংগঠনিক সম্পাদক মো. টিটোন সরদার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. শামীম মৃধা সহ শতাধিক নেতাকর্মী।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. ইউনুস আলী মোল্লা ও সাধারণ সম্পাদক মো.রফিকুল ইসলাম সালু বলেন, সারাদেশে বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে এই শান্তিপূর্ণ মিছিল ও শান্তি সমাবেশ। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্ৰ করে বিএনপি জামায়াত সারাদেশে নৈরাজ্য বিশৃঙ্খলা তৈরী করার চেষ্টা করছে। এটা আর মেনে নেওয়া যায়না।

তারা কর্মসূচির নামে সারাদেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করছে। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের মানুষ ভালো আছে, শান্তিতে আছে, মানুষ শান্তিতে ঘুমাচ্ছে। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করে যাচ্ছে। এ উন্নয়ন বিএনপির কোন ভাবেই সহ্য হচ্ছে না। কারণ তারা দেশের উন্নয়ন চায় না। দেশের মানুষ ভালো থাকুক সেটাও বিএনপি জামায়াত চায় না। তারা যদি দেশ ও দেশের মানুষের ভালো চাইতো, তাহলে বিশৃঙ্খলা সৃষ্টি করতো না ।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content