অপরাধ

স্বামীর পরকীয়া সম্পর্কের জেরে স্ত্রীর আত্মহত্যা রিপন কান্তি গুণ, নেত্রকোনা সদর প্রতিনিধি;

রিপন কান্তি

৩ ডিসেম্বর ২০২৩ , ৯:৩১:৫২ প্রিন্ট সংস্করণ

স্বামীর পরকীয়া সম্পর্কের জেরে স্ত্রীর আত্মহত্যা রিপন কান্তি গুণ, নেত্রকোনা সদর প্রতিনিধি;

স্বামীর পরকীয়া সম্পর্কের জেরে স্ত্রীর আত্মহত্যা
রিপন কান্তি গুণ, নেত্রকোনা সদর প্রতিনিধি;

নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা দুর্গাপুরে স্বামীর পরকীয়ার ঘটনা সইতে না পেরে দুই সন্তানের জননী তাসলিমা আক্তার (২৫) নামের এক নারী বিষপান করে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় স্বামী মো. সুলতান মিয়াসহ (২৬) চারজনকে আসামি করে তাসলিমার বড় ভাই হারুন মিয়া দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার পর অভিযুক্ত স্বামী মো. সুলতান মিয়াকে শনিবার সন্ধ্যায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে(মমেক) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন তাসলিমা।

মামলা সূত্রে জানা গেছে, দুর্গাপুর পৌর শহরের দশাল ঠাকুরবাড়ি কান্দা এলাকার সুলতান মিয়ার সঙ্গে আট বছর আগে বিয়ে হয় তাসলিমার। দুই সন্তান নিয়ে তাদের সংসার ভালোই চলছিল। কিন্তু স্বামী সুলতান মিয়া বছর তিনেক আগে একই এলাকার ঝুমা আক্তার নামে এক নারীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়ান। বিষয়টি জানার পর স্বামীকে সেই সম্পর্ক থেকে ফেরাতে অনেক চেষ্টা করেন স্ত্রী তাসলিমা।

পরকীয়ার সম্পর্ক থেকে ফেরানোর চেষ্টার বিষয় নিয়ে প্রায়ই তাসলিমা পারিবারিক কলহ লেগে থাকতো এমনকি মারধরের শিকারও হন স্ত্রী তাসলিমা।

ঘটনার দিন বুধবার দুপুরে তাসলিমা স্বামী সুলতান মিয়া ও ঝুমা আক্তারকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হলে একপর্যায়ে সুলতান তার স্ত্রী তাসলিমাকে মারধর করেন। পরে একপর্যায়ে স্বামীসহ অন্য অভিযুক্তরা তাকে আত্মহত্যার প্ররোচনা দেন। রাগ, কষ্ট ও অভিমানে নিজ ঘরে ঢুকে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালান তাসলিমা।

তাসলিমার বিষপানের বিষয়টি টের পেয়ে লোকজন তাকে উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে তাসলিমাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক)নেওয়া হয়। অবশেষে গত বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তাসলিমা মারা যাওয়ার পর উক্ত ঘটনায় শনিবার (২ ডিসেম্বর) দুপুরে নিহত তাসলিমার বড় ভাই হারুন মিয়া বাদী হয়ে দুর্গাপুর থানায় স্বামী মো. সুলতান মিয়াসহ (২৬) চারজনকে আসামী করে মামলা করেন। পরে বিকেলে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে পুলিশ।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত)মোহাম্মদ নূরুল আলম জানান, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্ত প্রধান আসামি সুলতান মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

রিপন কান্তি গুণ
০৩/১২/২০২৩

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content