দেশজুড়ে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

২৪ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:৪৯:১১ প্রিন্ট সংস্করণ

 

এস এম মনিরুজ্জামান, স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ, ভূরুঙ্গামারী উপজেলা শাখা- বিদ‍্যুৎ, গ‍্যাস ও দ্রব‍্য মূল‍্যের ক্রমাগত উর্ধগতি এবং পাঠ‍্য পুস্তকে ধর্ম ও জাতিসত্তা বিরোধী বিতর্কিত বিষয়বস্তু সংযোজনের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল করে ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে সরকারি পাইলট উচ্চ বিদ‍্যালয় মাঠ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জামতলা মোড়ে এসে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ভূরুঙ্গামারী উপজেলা সভাপতি শাহজাহান আলী, সেক্রেটারি জুলহাস উদ্দিন (বি.এস.সি), ইসলামী যুব আন্দোলনের সভাপতি মুফতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক এইচ এম নুরুন্নবী হোসাইন, মুজাহিদ কমিটির উপজেলা সভাপতি জুলহাস উদ্দিন আর্মি, মাওলানা এস এম মনিরুজ্জামান প্রমুখ।

বক্তারা অবিলম্বে পাঠ‍্য পুস্তক থেকে ধর্ম ও জাতিসত্তা বিরোধী বিতর্কিত বিষয়বস্তু প্রত‍্যাহার ও দ্রব‍্য মূল‍্যের লাগামহীন বৃদ্ধি ঠেকাতে কার্যকর পদক্ষেপ গ্রহনে সরকারের প্রতি জোড় দাবি জানান।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content