দেশজুড়ে

কক্সবাজারে জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট

২৪ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:৪৪:০৮ প্রিন্ট সংস্করণ

 

এস এন কায়সার জুয়েল
কক্সবাজার জেলা প্রতিনিধি
মহান ভাষার মাসে কক্সবাজারের পালিত হয়েছে জাতীয় সাংবাদিক সংস্থা- জাসাসের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী। একই সাথে মহান ভাষা শহীদদের মাগফিরাত কামনা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার ২৪ ফেব্রুয়ারি বিকেলে কক্সবাজার সমুদ্র সৈকতের সেন্ডি বীচ রেস্টুরেন্ট এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জাতীয় সাংবাদিক সংস্থা নবগঠিত কক্সবাজার জেলা শাখা আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের মহাসচিব মোহাম্মদ কামরুল ইসলাম। জাসাসের কক্সবাজার জেলা শাখার সভাপতি কামাল হোসেন আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওসমান গনি ইলি ও সাংগঠনিক সম্পাদক মোঃ আজাদ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগের সভাপতি মোঃ খায়রুল ইসলাম, দৈনিক ইনকিলাবের কক্সবাজারের বিশেষ প্রতিনিধি শামসুল হক শারেক, জাসাসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক মোঃ কেফায়েত উল্লাহ কায়ছার, সংগঠনের সহকারী মহাসচিব এডভোকেট মোহাম্মদ মিয়া ফারুক, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য আব্দুর রহমান,জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা শাখা সহ সভাপতি ও ঈদগাঁও প্রেস ক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম,জাতীয় সাংবাদিক সংস্থা ও ঈদগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শেফাইল উদ্দিন,সহ সভাপতি ও দৈনিক কক্সবাজার বাণী পত্রিকার সম্পাদক মোঃ আল আমীন, লোহাগাড়া প্রেস ক্লাবের সদস্য নুরুল আবছার।

স্বাগত বক্তব্য দেন জাতীয় সাংবাদিক সংস্থার কক্সবাজার জেলা সভাপতি কামাল হোসেন আজাদ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মহাসচিব।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সাধারণ সম্পাদক সোহেল আরমান সহ সাধারণ সম্পাদক শায়েখ আহমদ,সহ সাধারণ সম্পাদক কায়সার উদ্দিন জুওয়েল,দপ্তর সম্পাদক মিজানুর রহমান সহ,দপ্তর সম্পাদক সৈয়দুল আমিন,সাংস্কৃতিক বিষয় সম্পাদক আজিজুর রহমান রাজু,সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফাহিম,ক্রিড়া বিষয়ক সম্পাদক নুরুল আজিম মিন্টু, সহ ক্রিড়া বিষয়ক সম্পাদক ফারুক হোসেন ঈমন,বন প পরিবেশ বিষয় সম্পাদক আবুল কাশেম,সাঈদুর রহমানসহ সংগঠনের জেলা কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকগণ। শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content