খেলাধুলা

ক্ষেতলালে (কে.পি.পি.এল) ক্রিকেট টুর্নামেন্টে দ্বিতীয় বারের মতো বিজয়ী উইসডম-১৪

ডেস্ক রিপোর্ট

২৬ এপ্রিল ২০২৩ , ২:২৮:৩৪ প্রিন্ট সংস্করণ

 

 

মুহাম্মদ হাদিসুর রহমান জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

“ভ্রাতৃত্বের মেলবন্ধন ” এই শ্লোগানকে সামনে রেখে জয়পুরহাটের ক্ষেতলালে ৩দিন ব্যাপী অনুষ্ঠিত (কে.পি.পি.এল) ক্ষেতলাল পাইলট প্রিমিয়ার লীগ সিজন-৫ এর ফাইনাল খেলায় বিজয়ী হয়েছে উইসডম-১৪ এটি তাদের দ্বিতীয় বিজয়। এর পূর্বে কে.পি.পি.এল এর প্রথম সিজনে তাঁরা বিজয়ী হয়েছিল।

গত মঙ্গলবার ২৫ (এপ্রিল) বিকেল ৩ টায় ক্ষেতলাল মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত( কে.পি.পি.এল সিজন-৫) এর ফাইনাল খেলায় শ্যাডো-১৩ বনাম উইসডম-১৪ এ দুটি দল মোকাবিলা করে। খেলায় প্রথমেই ব্যাট করেন শ্যাডো-১৩ তাঁরা নির্ধারিত ১০ ওভারের খেলায় ৯ উইকেট হারিয়ে ৭২ রান সংগ্রহ করে মাঠ ছাড়ে। পরে ৭৩ রানের টার্গেট নিয়ে মাঠে নামে উইসডম-১৪ তাঁরা নির্ধারিত ১০ ওভারের ৯ বল বাঁকি থাকতেই জয় লাভ করেন। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা। খেলায় বিজয়ী দলকে ১২ হাজার টাকা ও রানার্সআপদের ৮ হাজার টাকার প্রাইজমানি উপহার দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সিরাজুল ইসলাম সরদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মিঠু, ক্ষেতলাল মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ এর অধ্যক্ষ এমেলি আক্তার বানু, উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি আবু মূছা আশারী কিং, প্রভাষক আব্দুল আলিম, সাংবাদিক আজিজার রহমান, কে.পি.পি.এল এর উপদেষ্টা আশরাফুল ইসলাম হান্নান, চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ, ভাইস চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ তালুকদার ফিফাসহ বিজয়ী ও রানারআপ দলের খেলোয়াড় সমর্থনকারী ও খেলা দেখতে আসা ভক্ত দর্শক। খেলার ধারাভাষ্যকারে ছিলেন, উপজেলা পরিষদের সিএ এস.এম.শওকত ও বোরহানুল আরেফিন বাঁধন।

ঈদ পরবর্তী আনন্দ ধরে রাখতে হত ৪ বছর ধরে ঈদের পরদিন হতে ৩ দিন ব্যাপী এ ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করে আসছে (কে.পি.পি.এল) কমিটি। ক্ষেতলাল মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ হতে পাশ করা প্রতিটি এসএসসি ব্যাচ এই খেলায় এক একটি দল। এ বছর ৫ম বছরের খেলা ঈদের পরদিন গত রবিবারে উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যা। খেলায় ১৯৯০-২০২৩ সাল এর মধ্যে এসএসসি পাশ করা মোট ১৬টি দল অংশ গ্রহন করেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content