দেশজুড়ে

ভারতীয় উপ হাই কমিশনারের শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয় পরিদর্শন।

ডেস্ক রিপোর্ট

২৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:৩৭:১৬ প্রিন্ট সংস্করণ

 

মোঃ জাকারিয়া হোসেন,
শাহজাদপুর সিরিজগঞ্জ প্রতিনিধিঃ

আজ ২৩ ফেব্রুয়ারী২০২৩ খ্রী: (বৃহস্পতিবার) সিরিজগঞ্জ জেলার শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেছেন ভারতীয় উপ হাই কমিশনার শ্রী মনোজ কুমার। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
তিনি রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের এ‍্যাকাডেমিক ভবনের স্টুডিও থিয়েটারে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
স্বাগত বক্তব্যে রবি উপাচার্য বলেন, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে ভারতীয় জনগণের সুমহান ত্যাগ ও অবদান বাঙালি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।দুই ভাতৃপ্রতিম দেশের সম্পর্ক রক্তের বাঁধনে বাঁধা। ভারতীয় উপ হাই কমিশনার তাঁর আনন্দ অভিব্যক্ত করে বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আসতে পেরে তিনি ধন্য। রবীন্দ্রনাথ দুই দেশের সঙ্গে সেতু রচনা করেছেন। সেই পথ ধরে দুই দেশের মধ্যে সাংস্কৃতিক বিনিময়ের সুযোগ অবারিত রয়েছে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সে সুযোগ নিশ্চিতভবে কাজে লাগাবে।
বিকেলে শাহজাদপুর বনিক সমতি আয়োজিত উষ্ণ অভ্যর্থনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম, সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় উপ হাইকমিশনার শ্রী মনোজ কুমার, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী ও বণিক সমিতির নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content