দেশজুড়ে

কর্ণফুলী উপজেলায় গণ অধিকার পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

১৮ এপ্রিল ২০২৩ , ২:০৮:০৫ প্রিন্ট সংস্করণ

 

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম’র কর্ণফুলী উপজেলার “মেগা কনভেশন হলে” গণ অধিকার পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে ও ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার সার্বিক সহযোগিতায় ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণ অধিকার পরিষদ কেন্দ্রীয় নির্বাহী যুগ্ম আহ্বায়ক বিপ্লব কুমার পোদ্দার, এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, গণ অধিকার পরিষদ কেন্দ্রীয় নির্বাহী যুগ্ম আহ্বায়ক আবু হানিফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণ অধিকার কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক ও গণ অধিকার পরিষদ চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক সাকিব হোসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সহ সভাপতি ও ছাত্র অধিকার পরিষদ চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক নাসরিন আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সহ সাংগঠনিক সম্পাদক ও ছাত্র অধিকার পরিষদ চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক লোকমান হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক এ আর রাজিব।

আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা উপজেলার গণ, ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদ এর শীর্ষ নেতৃবৃন্দ ও চট্টগ্রাম জেলা গণ, ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদ এর দায়িত্বশীল নেতৃবৃন্দ আমন্ত্রিতরা।

চট্টগ্রাম দক্ষিণ জেলা উপজেলার বিএনপি ছাত্রদল সহ অন্যান্য সংগঠন এর শীর্ষ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গণ অধিকার পরিষদ চট্টগ্রাম জেলার আহ্বায়ক ও গণ অধিকার পরিষদ কেন্দ্রীয় নির্বাহী যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দীন আকাশ।

সকল বক্তারা আগামীতে স্বৈরাচার বিরোধী আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ ভাবে লড়াই সংগ্রাম করে গণমানুষের কাঙ্খিত মুক্তি বিজয় সাফল্য ছিনিয়ে নেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content