অপরাধ

লালমনিরহাটে ভাড়া বাড়িতে আগুন দিলেন ভারাটিয়া

ডেস্ক রিপোর্ট

২৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৭:৩৫:৫৪ প্রিন্ট সংস্করণ

 

রাকিব হোসেন , লালমনিরহাট প্রতিনিধি .

জেলার হাতীবান্ধা উপজেলায় ভাড়া ঘরে আগুন লাগিয়ে দেয়ার অভিযোগ উঠেছে ভাড়াটিয়া এক দম্পত্তির বিরুদ্ধে। ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ঘর মালিক মোতাহার হোসেন।
গত বুধবার দিবাগত ভোর রাতে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের মিলন বাজারে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ভাড়াটিয়া শাহ আলম উপজেলার মধ্য গড্ডিমারী এলাকার আলতাব হোসেনের ছেলে ।
অভিযোগ সুত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে মাসিক ৬ শত টাকা ভাড়ায় শাহ আলম ও হাসিনা বেগম নামে এক দম্পত্তিকে ঘর ভাড়া দেন ভুক্তভোগী মোতাহার হোসেন। গত ৯ মাস থেকে ভাড়া না দিয়ে নানাভাবে টালবাহানা করতে থাকেন অভিযুক্ত ওই দম্পত্তি। অভিযোগে আরও বলেন, ওইদিন রাতে বাড়ির মালিক মোতাহার হোসেনকে ফাঁসাতে ভাড়াটিয়া শাহ আলম তার ঘরে আগুন লাগিয়ে দেয় । স্থানীদের সহযোগিতায় ও পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রন করেন।
অভিযোগকারী মোতাহার হোসেন বলেন, গত তিন বছর আগে মাসিক ভাড়ায় ঘরটি শাহ আলমকে ভাড়া দেই। এমতাবস্থায় গত নয় মাস থেকে কোন ভাড়া না দিয়ে টালবাহানা করে শাহ আলম। তাকে বকেয়া টাকার জন্য চাপ দিলে সেই টাকা না দিয়ে উল্টো আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও বাড়ি ঘরে আগুন লাগিয়ে দেয়ার হুমকি দেয়। ইতি পূর্বে আমি তার নামে একটি থানায় সাধারন ডায়েরী করেছি। আমি এর সুষ্ঠ বিচার চাই।
অভিযুক্ত হাসিনা বেগম বলেন. কেবা-কারা আমাদের ঘরে আগুন লাগিয়েছে আমরা জানিনা। গতকাল রাতে আমরা ঘরে ছিলাম, আগুন লাগার ্জীবন বাচাতে ঘর থেকে বের হয়ে যাই।
এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন, মিলন বাজারে একটি ঘর আগুনে পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content