দেশজুড়ে

 উল্লাপাড়ায় পিক আপ ভ্যানের ধাক্কায় মা ছেলে নিহত।

ডেস্ক রিপোর্ট

২৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:৩৭:৫৭ প্রিন্ট সংস্করণ

 

মোঃ তারেক রহমান সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

উল্লাপাড়ায় ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানে থাকা মা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উল্লাপাড়া সদর ইউনিয়নের পাবনা-বগুড়া মহাসড়কের চালা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন—সদর ইউনিয়নের চালা গ্রামের খলিলের স্ত্রী করুনা খাতুন (২৫) ও তাঁর ছোট ছেলে তারিকুল ইসলাম (৩)।
এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ভ্যানের চালক ও আরেক যাত্রী। এদের তাৎক্ষণিকভাবে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয়রা জানান আজ সকাল ১০টায় চালা বাজার থেকে ভ্যানে করে উল্লাপাড়া বাজারের দিকে যাত্রা শুরু করেন তিনজন যাত্রী। এ সময় বগুড়া থেকে ছেড়ে ‘আশা’ নামের ব্লকবাহী একটি ট্রাক পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মা-ছেলে নিহত হন। এ সময় গুরুত্বর আহত হন আরও দুজন। নিহতরা দুজনই চালা গ্রামের বাসিন্দা।
খবর পেয়ে ঘটনাস্থলে নিহতদের মরদেহে উদ্ধার করে হাইওয়ে পুলিশ। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পলাতক। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
[4:36 PM, 2/23/2023] Md Imamul Hasan:

শেয়ার করুন:

আরও খবর

ঠাকুরগাঁওয়ে পেঁয়াজের বীজ চাষ করে কোটি টাকার ব্যবসা!

রমজানের শেষ দশ দিনের আমল, তাৎপর্য ও বিধান হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

আসছেন বাংলা একাডেমির মহাপরিচালক….. ঈদগাঁওতে প্রথম সাহিত্য সম্মেলন ২৩ ডিসেম্বর

১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস পালন দৌলতপুর উপজেলা প্রশাসনের   মো: আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার, দৌলতপুর মানিকগঞ্জ।   মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলায়  শহীদ বুদ্ধিজীবী বুদ্ধি দিবস পালন করে উপজেলা প্রশাসন   ১৪(ডিসেম্বর)সকাল ৮ টায়  শহীদদের প্রতি ফুল দিয়ে  শ্রদ্ধা জানায়  দৌলতপুর উপজেলা প্রশাসন, দৌলতপুর থানা  সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।    পরে শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদের হল রুমে আলোচনা  সভার আয়োজন করা হয় । অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা জনাব আশিকুর রহমান চৌধুরী।এসময় বক্তব্য রাখেন -সদ্য যোগদানকৃত থানা অফিসার ইনচার্জ ওসি সুমন কুমার আদিত্য, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা:হাসিন আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রেজাউল হক, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কাশেম, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম , প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম প্রমুখ। অফিসার্স ইনচার্জ সুমন কুমার আদিত্য বলেন ১৪ই ডিসেম্বরের যে নীশংস হত্যাকান্ড চালিয়েছে তা জাতিকে মেধাশূন্য করার লক্ষ্য ছিল মূল উদ্দেশ্য।   সভাপতিত্ব বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আশিকুর রহমান বলেন একটা জাতির শ্রেষ্ঠ সন্তান হচ্ছে দেশের বুদ্ধিজীবীরা, আর সে বুদ্ধিজীবীদের নিসংস ভাবে হত্যা করা হয়  তাহলে আর রাষ্ট্রের কি থাকে।

১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস পালন দৌলতপুর উপজেলা প্রশাসনের মো: আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার, দৌলতপুর মানিকগঞ্জ। মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলায় শহীদ বুদ্ধিজীবী বুদ্ধি দিবস পালন করে উপজেলা প্রশাসন ১৪(ডিসেম্বর)সকাল ৮ টায় শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানায় দৌলতপুর উপজেলা প্রশাসন, দৌলতপুর থানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। পরে শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদের হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয় । অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা জনাব আশিকুর রহমান চৌধুরী।এসময় বক্তব্য রাখেন -সদ্য যোগদানকৃত থানা অফিসার ইনচার্জ ওসি সুমন কুমার আদিত্য, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা:হাসিন আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রেজাউল হক, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কাশেম, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম , প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম প্রমুখ। অফিসার্স ইনচার্জ সুমন কুমার আদিত্য বলেন ১৪ই ডিসেম্বরের যে নীশংস হত্যাকান্ড চালিয়েছে তা জাতিকে মেধাশূন্য করার লক্ষ্য ছিল মূল উদ্দেশ্য। সভাপতিত্ব বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আশিকুর রহমান বলেন একটা জাতির শ্রেষ্ঠ সন্তান হচ্ছে দেশের বুদ্ধিজীবীরা, আর সে বুদ্ধিজীবীদের নিসংস ভাবে হত্যা করা হয় তাহলে আর রাষ্ট্রের কি থাকে।

২নং নাবিক কলোনী ভুইয়া বিল্ডিং হতে মেহেদী হাসান নামে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

পাটলাই নদীতে সরকারি সীলমোহর ব্যতিত টোল আদায় নিষিদ্ধ

Sponsered content