আইন

লালমনিরহাটে ইউপি চেয়ারম্যানসহ বিএনপি’র সাত নেতাকর্মীর জেল।

ডেস্ক রিপোর্ট

৯ এপ্রিল ২০২৩ , ১০:৫১:৩৯ প্রিন্ট সংস্করণ

 

মোঃ বিপুল ইসলাম,
স্টাফ রিপোর্ট।

বিএনপি’র গণপদযাত্রা ও আওয়ামী লীগের শান্তি সমাবেশে নিয়ে গত ১১ ফেব্রুয়ারি লালমনিরহাট সদরের বুড়ির বাজারের অগ্নিসংযোগ ভাংচুরের ঘটনার মামলায় মহেন্দ্রনগর ইউনিয়নের চেয়ারম্যান ও বিএনপি’র ইউনিয়ন সভাপতি আব্দুল মজিদ মন্ডলসহ সাতজনকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

রোববার (৯ এপ্রিল) দুপুরে আলোচিত ওই মামলার আসামীগণ লালমনিরহাট আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

লালমনিরহাট জেলা ও দায়রা জজ মোঃ মিজানুর রহমান এ আদেশ দেন।জেল হাজতে প্রেরণকৃত আসামিগণ হলেন- মোঃ আঃ মজিদ মন্ডল, পিতা- মৃত মফিজ উদ্দিন, আঃ ওহাব মন্ডল, পিতা- মৃত হায়দার আলী, মোঃ আঃ রহিম, পিতা- মোঃ হুজুর আলী, মোঃ আশরাফুল ইসলাম, পিতা- আঃ সোবহান, মোঃ সোহাগ, পিতা মোঃ আলতাফ হোসেন, মোঃ সুজন, পিতাঃ মোঃ রফিকুল ইসলাম, মোঃ সোহেল, পিতাঃ মোঃ আলতাফ হোসেন।
এ সময় আদালতে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ (অবঃ) আসাদুল হাবিব দুলু।উল্লেখ্য যে, শ্রমিক লীগ নেতা রাকিবুল হাসানের দায়ের করা ওই মামলায় এজাহার নামীয় ১৯জনসহ অজ্ঞাত আরও ১০/১২ জন আসামী ছিলেন। আসামীগণ উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content