দেশজুড়ে

মানিকগঞ্জের দৌলতপুরে ৩টি বসত ঘর পুড়ে ছাই ২টি পরিবারের

ডেস্ক রিপোর্ট

৭ এপ্রিল ২০২৩ , ৯:০০:২০ প্রিন্ট সংস্করণ

 

মোঃআমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার , দৌলতপুর মানিকগঞ্জ।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের আবুডাঙ্গা গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ড ২টি পরিবারের বার লক্ষাদিক টাকার মালামাল ক্ষতি হয়েছে। অগ্নীকান্ডের পরেই জিয়নপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন ও বাংলাদেশ সাংবাদিক সমিতি দৌলতপুর উপজেলা শাখার সভাপতি মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা সহ বিভিন্ন মিডিয়াকর্মী ঘটনাস্থল পরিদর্শন করেন।
৭ এপ্রিল শুক্রবার বিকাল ৫.০০ ঘটিকায় দিকে দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের আবুডাঙ্গা গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ড ৩ টি ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে ভুস্মীভুত হয়েছে। এতে প্রায় দশ থেকে বার লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার থেকে জানাগেছে। এতে নিঃস্ব হয়ে পড়েছে দুইটি পরিবার । যাদের ক্ষতি হয়েছে তারা হলেন আমজাদ খানের ২টি ঘর ও যাবতীয় মালামাল সহ প্রায় ৮লক্ষ টাকার ক্ষতি হয়েছে ও লাভলু খানের ১টি ঘর সহ ৪লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে। এবিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবার বলেছে রান্না ঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।

এসময় ঘটনা শুনার সাথে সাথেই মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ক্ষতিগ্রস্ত পরিবাদের প্রতি সমবেদনা জানানছেন। তিনি আগুনে পুড়ে সর্বস্ব হারানো পরিবারগুলোকে আর্থিক সহযোগিতা দেয়ার আশ্বাস দেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content