দেশজুড়ে

“শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার “বললেন উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা

ডেস্ক রিপোর্ট

৫ এপ্রিল ২০২৩ , ৩:৩০:৪৮ প্রিন্ট সংস্করণ

 

মোঃ আমিনুল ইসলাম স্টাফ রিপোর্টার, দৌলতপুর, মানিকগঞ্জ।

৫ ই এপ্রিল দিনব্যাপী দৌলতপুর উপজেলায় কলিয়া ইউনিয়ন ঝটিকা গণসংযোগে ব্যস্ত থাকেন মোহাম্মদ নুরুল ইসলাম রাজা।

 

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কাবিখার অর্থায়নে বহড়া গ্রামের রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। ৫ই এপ্রিল বুধবার সকাল ১০.০০ ঘটিকায় সময় বহড়া গ্রামের রাস্তার কাজের উদ্বোধন করেন- দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম রাজা । এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মমিনুর রহমান,যুবলীগ নেতা টিপু সুলতান,আওয়ামী লীগ নেতা কাজল দেওয়ান,ইউপি সদস্য আমজাদ মোল্লা সহ অত্রগ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনের পুর্বে দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নূরুল ইসলাম রাজা রাস্তার বিভিন্ন অংশ পরিদর্শন শেষে সকলের সাথে মতবিনিম করেন।

এসময় সাধারন মানুষ বলেন আমরা দীর্ঘদিন যাবত রাস্তার সুবিধা থেকে বঞ্চিত ছিলাম আল্লাহর রহমতে শেখ হাসিনার সরকারে আমলে আজ আমরা রাস্তা পেয়েছি আমরা ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ও ধন্যবাদ জানাই উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম রাজাকে।

এছাড়াও ২২ নং টেপরী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২০ নং বহড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিদর্শন করেন। পরিদর্শন শেষে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকের সাথে মতবিনিময় সভা করেন। কোমলমতি শিক্ষার্থীদের সাথে ও সময় কাটান।

এ বিষয়ে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ নূরুল ইসলাম রাজা বলেন শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content