দেশজুড়ে

গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

৫ এপ্রিল ২০২৩ , ৩:০২:১৬ প্রিন্ট সংস্করণ

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী>>

বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ ১৪৩০ উদযাপন উপলক্ষে রাজবাড়ীর গোয়ালন্দে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৫ এপ্রিল) সকাল ১১ টায় গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রস্তুতি সভায় অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গোয়ালন্দ শিল্পকলা একাডেমির সভাপতি মো. জাকির হোসেন এর সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, গোয়ালন্দ শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক মো রফিকুল ইসলাম সালু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইকবাল হাসান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান মো. তোফায়েল হোসেন, উপজেলা সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার মো. আব্দুস সামাদ মোল্লা, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগাত মুক্তিযুদ্ধা, শিক্ষক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।

এসময় সকলের উপস্থিতে পহেলা বৈশাখ উদযাপন প্রস্তুতি সভায় সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ১৪ এপ্রিল (শুক্রবার) পবিত্র রমজানের সম্মানার্থে স্বল্প পরিসরে পহেলা বৈশাখ ১৪৩০ বাংলা নববর্ষে উপলক্ষে ছাত্র ছাত্রীদের নিয়ে মঙ্গল সোভা যাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান, জাতীয় সংগীত, রচনা প্রতিযোগিতা ও প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণের আয়োজন করা হবে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content