দেশজুড়ে

দৈনিক মাতৃজগত পত্রিকায় সংবাদ প্রকাশের পর শোকাজ হলেন সেই মহিলা কর্মকর্তা

ডেস্ক রিপোর্ট

৪ এপ্রিল ২০২৩ , ৪:২০:১৯ প্রিন্ট সংস্করণ

 

মোঃ শাহীন হাওলাদার মির্জাগঞ্জ পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে নিজ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি না টানানো এবং পতাকা উত্তোলনের নির্দেশনা অমান্য করায় উপজেলা মহিলা কর্মকর্তা মোসাঃ শাহিনুর বেগমকে লিখিতভাবে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন।
সোমবার (৩ এপ্রিল) পটুয়াখালী জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ শিরিন সুলতানা লিখিতভাবে তাকে এই কারণ দর্শানোর নোটিশ করেন। যাতে আগামী তিন কর্মদিবসের মধ্যে লিখিতভাবে জবাব দেওয়ার কথা বলা হয়েছে। কারণ দর্শানোর নোটিশ পেয়েছেন কিনা তা জানতে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: শাহিনুর বেগমের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।
পটুয়াখালী জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: শিরিন সুলতানা জানান, তাকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে। যা ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকেও অবহিত কপি পাঠানো হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে যদি সন্তোষজনক জবাব না দিতে পারে তাহলে তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য, প্রত্যেক সরকারি কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টানানো এবং পতাকা উত্তলনের নির্দেশনা থাকলেও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ শাহিনুর বেগম সরকারি এ নির্দেশনা অমান্য করে অফিসের কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন। যা গত ৩০ মার্চ জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকায় ” বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছারাই চলছে মহিলা কর্মকর্তার অফিস উত্তোলন করেননা পতাকাও” শিরোনামে একটি নিউজ প্রকাশিত হয়।এর পরেই বিষয়টি আমলে নিয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content