দেশজুড়ে

চাঁপাইনবাবগঞ্জে বাংলা নববর্ষ ১৪৩০ উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা ।

ডেস্ক রিপোর্ট

৪ এপ্রিল ২০২৩ , ২:৪১:২৯ প্রিন্ট সংস্করণ

 

 

মো সিয়ামুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে বাংলা নববর্ষ ১৪৩০ উদযাপন উপলক্ষ্যে স্থানীয় কর্মসূচি প্রণয়ন সংক্রান্ত একটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে । আজ ০৪ এপ্রিল ২০২৩ সকাল ১০:০০ টায় সময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক জনাব এ কে এম গালিভ খাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব আহমেদ মাহবুব-উল-ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), চাঁপাইনবাবগঞ্জ; জনাব মোঃ আবুল কালাম সাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),চাঁপাইনবাবগঞ্জ; প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, অধ্যক্ষ, নবাবগঞ্জ সরকারি কলেজ, চাঁপাইনবাবগঞ্জ; বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ আব্দুস সামাদ; বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভায় বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। ছড়া পাঠ, কবিতা আবৃত্তি, রচনা, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা; মঙ্গল শোভাযাত্রা; বর্ষবরণকে স্বাগত জানিয়ে দলীয় সংগীত পরিবেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ অন্যান্য আয়োজন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content