দেশজুড়ে

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে সজল

ডেস্ক রিপোর্ট

৩ এপ্রিল ২০২৩ , ৪:১৬:০৮ প্রিন্ট সংস্করণ

 

 

গত ৩১শে মার্চ “দৈনিক আমাদের কক্সবাজার ” পত্রিকায় “সীমান্তে স্বর্ণ চোরাচালানে জড়িত বিশাল সিন্ডিকেট : ধরাছোঁয়ার বাইরে মূল হোতারা ” শিরোনামে সংবাদটি প্রচার করে।
আমি উক্ত মিথ্যা প্রচারিত সংবাদ প্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকায় আমাকে জড়িয়ে যে খবরটি প্রচার করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভুয়া ও উদ্দেশ্যপ্রণোদিত। তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমার বিরুদ্ধে যে মিথ্যা খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

এতে আমর সামাজিক, মানষিক ও হেয় প্রতিপন্ন হচ্ছি। দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো বলে আমরা মনে করছি।

প্রতিবাদকারী
সজল
সাধারণ সম্পাদক
টেকনাফ জুয়েলার্স সমিতি
সহ সভাপতি
টেকনাফ পূজা উদযাপন কমিটি

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

রায়গঞ্জে কলেজ ছাত্রীর সনাতন ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ

রংপুরে অটোরিকশা চালকের ৪ দিন পর মিললো মরদেহ।

বাড়াবিল উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে “বই বিতরণ উৎসব-২০২৪” পালিত। মোঃ জাকারিয়া হোসেন, শাহজাদপুর উপজেলা প্রতিনিধি (সিরাজগঞ্জ): ১লা জানুয়ারী-২০২৪ খ্রিস্টাব্দ সারাদেশের ন্যায় বাড়াবিল উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে “বই বিরতণ উৎসব -২০২৪” উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে। উক্ত বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মোঃ আলমগীর হোসেন বিএসসি, শাহজাদপুর উপজেলার দুই বারের ২০২২ ও ২০২৩ ইং বছরের শ্রেষ্ঠ্য মহিলা প্রধান শিক্ষক ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব শিম্মি উজ জাহান, সকল সহকারী শিক্ষক ও অফিস সহায়ক মোঃ বেলাল হোসেন। আরও উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সকল শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবক।

বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে কেন্দ্রীয় যুবলীগ নেতা বাদশাকে পেতে চায় এলাকাবাসী।।

বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে কেন্দ্রীয় যুবলীগ নেতা বাদশাকে পেতে চায় এলাকাবাসী।।

প্রচন্ডতীব্র গরমে পুড়ছে বরিশালবাসী

রংপুর বুড়ির হাটে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিল