ক্যাম্পাস

রক্তদাতাদের সংগঠন বাঁধনের আয়োজনে জিএসএসসি ইফতার মাহফিল

ডেস্ক রিপোর্ট

৩ এপ্রিল ২০২৩ , ৪:১৪:৪০ প্রিন্ট সংস্করণ

 

 

ক্যাম্পাস প্রতিনিধি

পবিত্র মাহে রমজান ১৪৪৪ উপলক্ষ্যে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ বাঁধন ইউনিট সোমবার (৩ এপ্রিল) ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বাঁধনের ইউনিট প্রায় অর্ধ
শতাধিক সদস্য নিয়ে ইফতার করেন।

সোমবার (২ এপ্রিল) কলেজে কেন্দ্রীয় অডিটরিয়ামে বাঁধন ইউনিটের সভাপতি শারমিন আক্তার ও সাধারণ সম্পাদক সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন বাঁধন ইউনিটের উপদেষ্টা, ঢাকা সিটি জোনের উপদেষ্টা, সিটি জোনের সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক, জগন্নাথ বিশ্ববিদ্যালয়,কবি নজরুল কলেজে
বাঁধন ইউনিট সদস্য উপস্থিত ছিলেন। আলোচনা শেষ
সকলের জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন ।

এসময় উপদেষ্টারা বাঁধনের বিভিন্ন দিক তুলে ধরেন । তারা বাঁধনের এরূপ কার্যক্রমকে সাধুবাদ এবং ভবিষ্যতে অব্যাহত থাকবে এই প্রত্যাশা করেন বলে তারা জানান।

এদিকে জিএসএসসি বাঁধন ইউনিটের সভাপতি
শারমিন আক্তার বলেন ,” মুমূর্ষু রুগীর জরুরী রক্তের চাহিদা মেটানো, দুস্থ মানুষের সহায়তা ও বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে থাকে বাঁধন। মাহে রমজানের শিক্ষা নিয়ে ত্যাগের মহিমায় মহিমান্বিত্ব হয়ে বাঁধন কর্মীরা আর্ত-মানবতার সেবায় নিজেদের এই অবদান অব্যাহত রাখবে ।

বাঁধন, জিএসএসসি ইউনিটের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বলেন, “আজকের দোয়া ও ইফতার মাহফিল বাঁধনের মিলনমেলায় পরিণত হয়েছে। ঢাকা সিটি জোনের উপদেষ্টামন্ডলী, দায়িত্বশীলগণ, জোনের অন্যান্য ইউনিটের দায়িত্বশীলগণ, সোহরাওয়ার্দী কলেজ ইউনিটের দায়িত্বশীলগণ থেকে শুরু করে ইউনিটের অন্যান্য সদস্য ও কর্মী উপস্থিত হয়ে আজকের আয়োজনকে স্বার্থক করেছেন এজন্য সবাই অসংখ্য ধন্যবাদ। আরও ধন্যবাদ আহবায়ক কমিটিকে এত অল্প সময়ে এর সুন্দর একটি ইফতার মাহফিল আয়োজন করার জন্য।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content