আইন

তাহিরপুরে নগদ অর্থ ও জুয়া খেলার সামগ্রীসহ আটক ৯

ডেস্ক রিপোর্ট

১ এপ্রিল ২০২৩ , ১১:০৩:৪৫ প্রিন্ট সংস্করণ

 

তাহিরপুরঃসুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কুকুরকান্দি গ্রামে অভিযান চালিয়ে ৯জুয়ারী কে আটক করে তাহিরপুর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ ২০৭৪ টাকা এবং জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়।

জেলা পুলিশের মিডিয়া সেল জানায় শনিবার (১এপ্রিল)দুপুরে তাহিরপুর থানায় জুয়া আইনে একটি নিয়মিত মামলা রুজু করে,পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।এর পূর্বে শনিবার রাত ১ঃ৪৫ মিনিটের সময় তাহিরপুর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইন-চার্জ সৈয়দ ইফতেখার হোসেন এর নির্দেশে এসআই শাহাদত হোসাইন,এএসআই সাইফুল ইসলাম এর নেতৃত্বে উপজেলার কুকুরকান্দি গ্রামের আবুল কালামের দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার বাদাঘাট ইউনিয়নের কুকুরকান্দি গ্রামের মৃত উম্বর আলীর ছেলে আবুল কালাম,একই গ্রামের আব্দুস ছাত্তার এর ছেলে আব্দুর রশিদ,মৃত উমর আলীর ছেলে আবুল কাশেম,খালেক মিয়ার ছেলে আকাশ মিয়া,মৃত মন্তাজ আলীর ছেলে সাঞ্জব আলী।এছাড়াও একই উপজেলার বড়দল পুরানহাটি গ্রামের মোস্তফা মিয়ার ছেলে লায়েছ মিয়া,বদরপুর গ্রামের মৃত আব্দুস ছামাদ এর ছেলে সাইফুল,ইউনুসপুর গ্রামের মৃত সিরাজুল ইসলাম এর ছেলে জাহাঙ্গীর আলম,মৃত আক্কেল আলীর ছেলে মানিক মিয়া।

বিষয়টি নিশ্চিত করেন সহকারি পুলিশ সুপার তাহিরপুর সার্কেল সাহিদুর রহমান।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content