দেশজুড়ে

হাতিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী আলহাজ্ব আ.ক. ম. মোজাম্মেল হক।

ডেস্ক রিপোর্ট

৩১ মার্চ ২০২৩ , ৩:৫৭:৩৪ প্রিন্ট সংস্করণ

 

মোঃ ফরহাদ উদ্দিন
হাতিয়া উপজেলা প্রতিনিধি

নোয়াখালী দ্বীপ হাতিয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন ও উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধা সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার( ৩১ মার্চ) সকাল ১০টায় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আলহাজ্ব আ.ক.ম মোজাম্মেল হক এ কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন।এর আগে মুক্তিযোদ্ধ কমপ্লেক্স চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে মুক্তিযোদ্ধের বিজয় মঞ্চ বীর মুক্তিযোদ্ধা ও সমাগত সুধী সমাবেশ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ, উপজেলা শাখার আয়োজনে, নোয়াখালী জেলা পরিষদের সদস্য মুহিউদ্দিন মুহিনের সঞ্চানালনায়..
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ আলী এর সভাপতিত্বে উদ্বোধনী ও সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত বক্তব্য রাখেন.. নোয়াখালী-৬ হাতিয়া আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, মুক্তিযুদ্ধ কালীন হাতিয়ার কর্মন্ডার ও সাবেক এমপি অধ্যাপক মোঃ ওয়ালী উল্যাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব মুর্শেদ লিটন,
উক্ত সুধী সমাবেশে আরো উপস্থিত ছিলেন..
হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কায়সার খসরু, সার্কেল এসপি আমান উল্যাহ,
বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ ।

সুধী সমাবেশের প্রধান অতিথি আ. ক. ম. মোজাম্মেল হক তার বক্তব্যে বলেন..

আমাদের জাতীয় ইতিহাসের শ্রেষ্ঠতম অধ্যায় হলো একাত্তরের মুক্তিযুদ্ধ। এই মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে জন্মলাভ করে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ।
সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙালি আমাদের মহান নেতা, শিক্ষক, ও অভিভাবক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

রূপগঞ্জে জাপা প্রার্থীর প্রচারণায় বাঁধা রাতের আঁধারে পোস্টার ছেঁড়ার অভিযোগ। রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনে জাপা প্রার্থী রুপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাইফুল ইসলামকে নির্বাচনী প্রচারণায় বিভিন্নভাবে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে। তার নির্বাচনি কেম্পে পন্ড করা এবং সমর্থকদের হুমকি ধামকি সহ তাদের নির্বাচনী পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগও করেন তিনি।গতকাল ৩০ শে ডিসেম্বর রোজ শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভুলতা ইউনিয়নের ভায়েলা, মাঝিপাড়া, পাড়াগাঁও, মিয়াবাড়ি, মর্তুজাবাদ, নাহাটি, মাছিমপুর,তারবো পৌরসভার নোয়াপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগের পর তিনি সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এসময় জনাব সাইফুল ইসলাম বলেন, আমি প্রতিদিনই প্রতিটি রুপগঞ্জের এলাকায় গিয়ে ভোটারদের দ্বারে দ্বারে লাঙ্গল প্রতীকের জন্য ভোট চাচ্ছি। ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন ও অন্যান্য দলের সমর্থকরা আমাকে ও আমার কর্মীদের নির্বাচনে প্রচারণা ও গণসংযোগে বিভিন্নভাবে বাঁধা প্রদান করছে। এছাড়া কায়েতপাড়া ও দাউদপুরে নোয়াপাড়াতে আমার পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। নির্বাচনে যারা আমার সমর্থনে কাজ করছেন তাদের মধ্যে কয়েকজনকে হত্যার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। তাছাড়া নির্বাচনের পরে লাঙ্গল প্রতীকের প্রার্থীর সমর্থকদের বাড়িতে থাকতে দেওয়া হবে না। আমি যেখানেই যাচ্ছি সে এলাকাতে মানুষের গণজোয়ার দেখতে পাচ্ছি। জনসাধারণ মানুষ লাঙ্গল প্রতীককে সাধরে গ্রহণ করছেন ৭ তারিখ নির্বাচন সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। আমি নির্বাচিত হলে রূপগঞ্জ থেকে বেকারত্ব দূরী করবো। ঢাকার সাথে পূর্বাচলের কাছে হওয়ার পরও রূপগঞ্জ এখনো অনেক অনুউন্নত রয়েছে আমি রূপগঞ্জকে আরো সমৃদ্ধ আরো উন্নত উপজেলা হিসেবে গড়ে তুলবো ইন শা আল্লাহ।

পিরোজপুর জেলার ৬টি উপজেলাকে ভুমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

বিদায়ী অনুষ্ঠান দাখিল ২০২৩

কুচক্রী মহলের ষড়যন্ত্রের শিকার দেবিদ্বার রাজামেহারের ইউপি সদস্য আব্দুল মতিন।

সিরাজগঞ্জের রায়গঞ্জে ভুইয়াগাতী বাসস্ট্যান্ডের অবৈধ স্থাপনা উচ্ছেদ।