দেশজুড়ে

ডিসি ক্যামব্রিয়ান স্কুলে যথাযোগ্য মর্যাদায় আন্ত জাতিক মাতৃভাষা দিবস পালিত

ডেস্ক রিপোর্ট

২১ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:১৯:৫৩ প্রিন্ট সংস্করণ

 

এম আবু হেনা সাগর,ঈদগাঁও

রশিদ নগরের ডিসি ক্যামব্রিয়ান স্কুলে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। ২১ ফ্রেরুয়ারী সকালে দিবস উপলক্ষে বিদ্যালয় ক্যাম্পাসে রচনা,চিত্রাঙ্কন,কুইজ প্রতি যোগিতা,র‍্যালি,একুশের নাটক প্রদর্শনী, আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের পক্ষে শিক্ষক মোহাম্মদ মোস্তফা ইউনুস,সহকারী শিক্ষক ওমর ফারুক ওসমান,মোঃ সেলিম উদ্দিন,জাহেদুল ইসলাম, আব্দুল্লাহ আল হাসান,শিক্ষক শওকত হোসেন আবু সাদেক,শিক্ষিকা জামিলা আক্তার,উম্মে কুলসুম,ইয়াসমিন আক্তার ও শিক্ষক ফোরকান।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

নগরকান্দায় নিম্নমানের ডাইভারশন সড়ক ধসে ট্রাক খাদে

সিরাজগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনী কার্যক্রম স্থগিত আদালতের নিষেধাজ্ঞা প্রদান।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ৪ নং কলাখালী ইউনিয়ন আওয়ামী লীগ এর শ্রদ্ধাঞ্জলী অর্পণ

বাকেরগঞ্জে স্ত্রীর দায়ের কৃত মামলায় স্বামী পারভেজ খান গ্রেফতার।।

বাকেরগঞ্জে স্ত্রীর দায়ের কৃত মামলায় স্বামী পারভেজ খান গ্রেফতার।।

রূপগঞ্জে জাপা প্রার্থীর প্রচারণায় বাঁধা রাতের আঁধারে পোস্টার ছেঁড়ার অভিযোগ। রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনে জাপা প্রার্থী রুপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাইফুল ইসলামকে নির্বাচনী প্রচারণায় বিভিন্নভাবে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে। তার নির্বাচনি কেম্পে পন্ড করা এবং সমর্থকদের হুমকি ধামকি সহ তাদের নির্বাচনী পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগও করেন তিনি।গতকাল ৩০ শে ডিসেম্বর রোজ শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভুলতা ইউনিয়নের ভায়েলা, মাঝিপাড়া, পাড়াগাঁও, মিয়াবাড়ি, মর্তুজাবাদ, নাহাটি, মাছিমপুর,তারবো পৌরসভার নোয়াপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগের পর তিনি সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এসময় জনাব সাইফুল ইসলাম বলেন, আমি প্রতিদিনই প্রতিটি রুপগঞ্জের এলাকায় গিয়ে ভোটারদের দ্বারে দ্বারে লাঙ্গল প্রতীকের জন্য ভোট চাচ্ছি। ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন ও অন্যান্য দলের সমর্থকরা আমাকে ও আমার কর্মীদের নির্বাচনে প্রচারণা ও গণসংযোগে বিভিন্নভাবে বাঁধা প্রদান করছে। এছাড়া কায়েতপাড়া ও দাউদপুরে নোয়াপাড়াতে আমার পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। নির্বাচনে যারা আমার সমর্থনে কাজ করছেন তাদের মধ্যে কয়েকজনকে হত্যার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। তাছাড়া নির্বাচনের পরে লাঙ্গল প্রতীকের প্রার্থীর সমর্থকদের বাড়িতে থাকতে দেওয়া হবে না। আমি যেখানেই যাচ্ছি সে এলাকাতে মানুষের গণজোয়ার দেখতে পাচ্ছি। জনসাধারণ মানুষ লাঙ্গল প্রতীককে সাধরে গ্রহণ করছেন ৭ তারিখ নির্বাচন সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। আমি নির্বাচিত হলে রূপগঞ্জ থেকে বেকারত্ব দূরী করবো। ঢাকার সাথে পূর্বাচলের কাছে হওয়ার পরও রূপগঞ্জ এখনো অনেক অনুউন্নত রয়েছে আমি রূপগঞ্জকে আরো সমৃদ্ধ আরো উন্নত উপজেলা হিসেবে গড়ে তুলবো ইন শা আল্লাহ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন: সালাম মূর্শেদীর,

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন: সালাম মূর্শেদীর,