দেশজুড়ে

মাদক ছাড়ো – হেলমেট পড়ো” বললেন ওসি সফিকুল ইসলাম মোল্যা

ডেস্ক রিপোর্ট

২৮ মার্চ ২০২৩ , ১১:১১:৫০ প্রিন্ট সংস্করণ

 

মোঃ আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার, দৌলতপুর, মানিকগঞ্জ।

মোটর সাইকেল চালকদের সচেতন করতে মামলা না দিয়ে হেলমেট পরানোর উদ্যোগ হাতে নিয়েছে মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্যা।

দৌলতপুর থানার নবগত অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্যার নেতৃত্বে উপজেলা চত্বরে অবস্থান নিয়ে হেলমেট না থাকা মোটর সাইকেল চালকদের থামিয়ে বলেন- মামলা নয়, হেলমেট কিনবেন। চালকেরা সাথে সাথে হেলমেট কেনেন। যাঁরা মোটরসাইকেল চালাচ্ছেন কিন্তু হেলমেট পরেননি, তাঁদের জন্য এই উদ্যোগ নেয় মানবিক এই পুলিশ অফিসার।

আজ ২৮ই মার্চ মঙ্গলবার বিকালে ঘন্টা ব্যাপি দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এই সচেতনতা মূলক কাজটি করেন।

সরেজমিনে দেখা যায়, মোটর সাইকেল চালকদের থামিয়ে সতর্ক করে বলেন, মামলা নেবেন, নাকি হেলমেট কিনবেন। চালকেরা নিজের নিরাপত্তার জন্য সুবিধামতো দামের হেলমেট নেন। এই দিন অভিযান থাকা অবস্থায় কয়েক জনকে হেলমেট কিনতে দেখা যায় । দু-একজন সমালোচনা করলেও প্রায়ই সবাই এই পুলিশ অফিসারের এই উদ্যোগের প্রশংসাও করেছেন।

দৌলতপুর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, প্রাথমিকভাবে চালকদের সচেতন করতে এই পন্থা অবলম্বন করা হয়েছে।আর মাদক চলবে না। এসময় তার সাথে উপস্থিত ছিলেন (ওসি) তদন্ত রনজিৎ,দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম,সাংবাদিক সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা সহ দৌলতপুর থানার একদল চৌকস পুলিশ সদস্য বৃন্দ।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content