দেশজুড়ে

রক্তিম নারী ও শিশু উন্নয়ন সংস্থার উদ্যোগে বিধবা, প্রতিবন্ধী ও অসহায় দুস্থদের মাঝে ইফতার বিতরণ

ডেস্ক রিপোর্ট

২৭ মার্চ ২০২৩ , ৬:০১:২৩ প্রিন্ট সংস্করণ

 

আবুবকর সিদ্দিক, খুলনা জেলা প্রতিনিধি:
খুলনা জেলার কয়রা থানার ২ নং কয়রা এলাকার কয়রা মদিনাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে রক্তিম নারী ও শিশু উন্নয়ন সংস্থার উদ্যোগে গত ২৬ শে মার্চ ২০২৩ এ ১৫০ জন বিধবা, প্রতিবন্ধী ও অসহায় দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ আশরাফ হোসেন ও সভাপতি খুকুমনির সার্বিক তত্বাবধানে উক্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং কয়রা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব এস.এম বাহারুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য জনাব আলহাজ্ব আবু হুরায়রা খোকন ও ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্যা জনাবা মোছাঃ শাহানারা জামাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, রক্তিম নারী ও শিশু উন্নয়ন সংস্থার সত্যিকার অর্থে একটি সেচ্ছাসেবী সংগঠন।তিনি আরো বলেন, এই পবিত্র রমজান মাসে সমাজের বিধবা প্রতিবন্ধী ও অসহায় দুস্থ্যদের সহযোগিতার জন্যে যে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছে তা একটি দৃষ্টান্ত। তাদের মতো অন্যদেরও মানুষের সেবায় এগিয়ে আসা উচিত।তিনি আরো বলেন রক্তিম নারী ও শিশু উন্নয়ন সংস্থার মতো এমন মানবিক উদ্যোগ সমাজের জন্য দৃষ্টান্ত।

উক্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতি হিসেবে সভাপতিত্ব করেন, কয়রা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জনাবা রেশমা আক্তার।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content