দেশজুড়ে

ইমাম হোসেন উচ্চ বিদ্যালয়ে নতুন প্রধান শিক্ষক এর যোগদান।

ডেস্ক রিপোর্ট

২২ মার্চ ২০২৩ , ১০:০০:৩৩ প্রিন্ট সংস্করণ

 

আঃ হান্নান আল আজাদ
আঞ্চলিক প্রতিনিধি ময়মনসিংহ।

নতুন নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোঃ মোস্তফা কামাল স্কুল কমিটির সভাপতি কর্তৃক দেওয়া বিগত ১৬-০৩-২০২৩ ইং তারিখের নিয়োগপত্র মোতাবেক যার স্মারক নং ০৩/২৩ আজ ২২-০৩-২০২৩ ইং তারিখ সকাল ১০-০০ ঘটিকায় ইমাম হোসেন উচ্চ বিদ্যালয়, উপজেলা নান্দাইল, জেলা ময়মনসিংহ এ যোগদান করেন। এ সময় উপস্থিত ছিলেন স্কুল কমিটির সভাপতি কামরুল হোসেন টিটু সাবেক প্রধান শিক্ষক মোঃ কামাল উদ্দিন স্কুল কমিটির সকল সদস্য সকল শিক্ষক মন্ডলী এবং এলাকার বর্তমান ও সাবেক ইউপি সদস্য বৃন্দ-সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। তাহার যোগদান সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। তার স্থায়ী ঠিকানা নামঃ মোঃ মোস্তফা কামাল ইনডেক্স নং ৪৪৩৬৮৭ পিতা- মোঃ মোখলেছুর রহমান, মাতা – রাহেলা খাতুন, গ্রাম- জাটিয়া, ডাক- জাটিয়া, উপজেলা ঈশ্বরগঞ্জ, জেলা ময়মনসিংহ। স্কুলের ছাত্ররা এ সময় ফুলের তোড়া দিয়ে নতুন প্রধান শিক্ষককে বরন করে নেয় এবং ছাত্ররা বলেন আপনার মতো একজন শিক্ষিত ও জ্ঞানী ব্যক্তির সান্নিধ্য আমরা পেতে যাচ্ছি এ আনন্দে আমরা উদ্বেলিত। আপনার মহান শিক্ষায় আমরা শিক্ষিত হব, আপনার মহিমায় মহিমান্বিত হব, আপনার আলোকোজ্জ্বল জ্ঞানের প্রদীপে আলোকিত হব। আমরা পথ চলব আপনার শেখানো আদর্শকে বুকে ধরে। আপনার প্রেরণা আমাদেরকে জোগাবে নতুন উৎসাহ।

শেয়ার করুন:

আরও খবর

১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস পালন দৌলতপুর উপজেলা প্রশাসনের   মো: আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার, দৌলতপুর মানিকগঞ্জ।   মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলায়  শহীদ বুদ্ধিজীবী বুদ্ধি দিবস পালন করে উপজেলা প্রশাসন   ১৪(ডিসেম্বর)সকাল ৮ টায়  শহীদদের প্রতি ফুল দিয়ে  শ্রদ্ধা জানায়  দৌলতপুর উপজেলা প্রশাসন, দৌলতপুর থানা  সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।    পরে শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদের হল রুমে আলোচনা  সভার আয়োজন করা হয় । অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা জনাব আশিকুর রহমান চৌধুরী।এসময় বক্তব্য রাখেন -সদ্য যোগদানকৃত থানা অফিসার ইনচার্জ ওসি সুমন কুমার আদিত্য, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা:হাসিন আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রেজাউল হক, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কাশেম, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম , প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম প্রমুখ। অফিসার্স ইনচার্জ সুমন কুমার আদিত্য বলেন ১৪ই ডিসেম্বরের যে নীশংস হত্যাকান্ড চালিয়েছে তা জাতিকে মেধাশূন্য করার লক্ষ্য ছিল মূল উদ্দেশ্য।   সভাপতিত্ব বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আশিকুর রহমান বলেন একটা জাতির শ্রেষ্ঠ সন্তান হচ্ছে দেশের বুদ্ধিজীবীরা, আর সে বুদ্ধিজীবীদের নিসংস ভাবে হত্যা করা হয়  তাহলে আর রাষ্ট্রের কি থাকে।

১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস পালন দৌলতপুর উপজেলা প্রশাসনের মো: আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার, দৌলতপুর মানিকগঞ্জ। মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলায় শহীদ বুদ্ধিজীবী বুদ্ধি দিবস পালন করে উপজেলা প্রশাসন ১৪(ডিসেম্বর)সকাল ৮ টায় শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানায় দৌলতপুর উপজেলা প্রশাসন, দৌলতপুর থানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। পরে শহীদ বুদ্ধিজীবী দিবস উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদের হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয় । অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা জনাব আশিকুর রহমান চৌধুরী।এসময় বক্তব্য রাখেন -সদ্য যোগদানকৃত থানা অফিসার ইনচার্জ ওসি সুমন কুমার আদিত্য, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা:হাসিন আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রেজাউল হক, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কাশেম, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম , প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম প্রমুখ। অফিসার্স ইনচার্জ সুমন কুমার আদিত্য বলেন ১৪ই ডিসেম্বরের যে নীশংস হত্যাকান্ড চালিয়েছে তা জাতিকে মেধাশূন্য করার লক্ষ্য ছিল মূল উদ্দেশ্য। সভাপতিত্ব বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আশিকুর রহমান বলেন একটা জাতির শ্রেষ্ঠ সন্তান হচ্ছে দেশের বুদ্ধিজীবীরা, আর সে বুদ্ধিজীবীদের নিসংস ভাবে হত্যা করা হয় তাহলে আর রাষ্ট্রের কি থাকে।

বোয়ালমারীতে ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদারের গণসংযোগ

শাহজাদপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৩ পালন।

আশুলিয়ায় সড়ক দূর্ঘটায় মোটরসাইকেল আরোহী নিহত

আত্রাইয়ে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রী ছাউনির সাথে ট্রাকের ধাক্কা চালক নিহত

ভান্ডারিয়ায় উপজেলা চেয়াম্যানের বাড়ী ও দলীয় নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

Sponsered content

গাজীপুর মহানগর ৪৩ নং ওয়ার্ড এর উদ্যোগে শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষীকি পালিত

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রতিটা ইউনিয়নে মোঃশফিকুল ইসলাম চৌধুরী এর মতো সৎ জনপ্রতিনিধিদের প্রয়োজন

আশ্রয়নে জন্ম নেয়া নবজাতকের ঘরে উপহার নিয়ে হাজির ইন্দুরকানীর ইউএনও

পিরোজপুরে মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইপিজেডের বিভিন্ন ব্যাবসায়ীদের সাথে সিএমপি’র ইপিজেড থানার নিরাপত্তা সমম্বয় সভা

সংসদ সদস্য আবদুল হাফিজ মল্লিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন বাকেরগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যানগন।।

সংসদ সদস্য আবদুল হাফিজ মল্লিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন বাকেরগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যানগন।।