দেশজুড়ে

শাহজাদপুরে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ১৫ টি পরিবারের মাঝে চতুর্থ পর্যায়ের জমি ও ঘর হস্তান্তর।

ডেস্ক রিপোর্ট

২২ মার্চ ২০২৩ , ৬:২০:৪৮ প্রিন্ট সংস্করণ

 

মো: জাকারিয়া হোসেন,
শাহজাদপুর, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

আজ ২২/০৩/২০২৩ খ্রী: সিরাজগঞ্জের শাহজাদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের অংশ হিসেবে শাহজাদপুরে আরও ১৫ টি ভূমিহীন পরিবার ঘর ও জমি পেলেন।
এ উপলক্ষে শাহজাদপুর উপজেলা পরিষদের শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জনাব সাদিয়া আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর পৌরসভার মেয়র জনাব মনির আক্তার খান তরুলোদী,
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ লিয়াকত সালমান, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা জনাব শারমিন আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মামুনুর রশীদ লিয়াকত, মহিলা ভাইস চেয়ারম্যান জনাব এলিজা খান, থানা অফিসার ইনচার্জ জনাব নজরুল ইসলাম মৃধা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জনাব রাশিদুল হাসান ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।
অনুষ্ঠানে ১৫ টি ভূমিহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও কাগজপত্র হস্তান্তর করা হয়। সরোজমিনে ভূমি গ্রহন কারীদের জিজ্ঞাসা করে যানা যায় ভূমি ও ঘর পেয়ে তারা আবেগপ্লুত হয়ে বলে আমরা অনেক খুশি।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content