দেশজুড়ে

প্রধানমন্ত্রী কতৃক “ক শ্রেণির’ ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন বিষয়ে প্রেস ব্রিফিং করেছে পিরোজপুর সদর উপজেলা প্রশাসন

ডেস্ক রিপোর্ট

২২ মার্চ ২০২৩ , ১২:২৫:০৯ প্রিন্ট সংস্করণ

 

পিরোজপুর প্রতিনিধি :
আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী কতৃক “ক শ্রেণির’ ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠান বিষয়ে প্রেস ব্রিফিং করেছে পিরোজপুর সদর উপজেলা প্রশাসন। আজ মঙ্গলবার সকালে সকালে শহীদ ওমর ফারুক মিলনায়তনে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম জাহানের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৭নং শংকরপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শফিউল হক মিঠু,সহ সভাপতি খেলাফত হোসেন খসরু, কোষাধাক্ষ হাসিবুল ইসলাম হাসানসহ আরো অনেকে।

প্রেস কনফারেন্সে সদর উপজেলা নির্বাহী অফিসার আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী কর্তৃক ক শ্রেণীর ভূমিহীন গৃহহীন পরিবারের মাঝে ৩য় পর্যায়ে ১১২টি ও ৪র্থ পর্যায়ে ২১ টি মোট ১৩৩ টি নির্মিত গৃহ হস্তান্তর করা হবে। এছাড়াও ৪র্থ পর্যায়ে বরাদ্দকৃত ২৭০ টি গৃহের মধ্যে ২৪৯ টি গৃহের নির্মান কাজ চলমান আছে। নির্মান কাজ শেষ হলে উপকারবূগীদের গৃহ হস্তান্তর করে পিরোজপুর সদর উপজেলাকে ‘ক” শ্রেণীর’ ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে।

শেয়ার করুন:

আরও খবর

ছাগলনাইয়া থানা পুলিশ এর অভিযানে ৫ কেজি গাঁজাসহ মিরসরাইয়ের যুবক আটক,

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রতিটা ইউনিয়নে মোঃজোবায়েদ কবির বাহাদুর এর মতো সৎ জনপ্রতিনিধিদের প্রয়োজন

গোয়ালন্দে পুলিশের চেকপোষ্ট! ফেনসিডিল সহ ১ মাদক কারবারি গ্রেপ্তার

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাহমুদুল হাসান সোহাগ

মাদকের বড় চালান সহ এক ব্যক্তি আটক করেছে দৌলতপুর থানা পুলিশ

মির্জাগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার  মোঃ শাহীন হাওলাদার মির্জাগঞ্জ  পটুয়াখালী  প্রতিনিধি।  মির্জাগঞ্জের ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নভুক্ত দক্ষিণ কলাগাছিয়া গ্রামে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ঐ এলাকার ফারুক মৃধা আজ দুপুরের পরে তার ধান ক্ষেতের মধ‍্যে ধান এলোমেলো দেখে রাগারাগি করতে থাকেন এবং পরে তার প্রতিবেশি তথা বোন জামাই আজীজ আকনের কাছে গিয়ে তার ক্ষেত নষ্ট হওয়ার বিষয়ে জানান এবং তাকে ক্ষেতের অবস্থা দেখান। ক্ষেতের মধ‍্যে চলার পথের মতো দেখতে পান।চলার পথের মতো দেখে আস্তে আস্তে সামনে অগ্রসর হন।শেষ মাথায় গিয়ে এক জায়গা মাটি খুড়ে কিছু চাপা দেয়ার মতো লক্ষ করেন।অতপর তারা স্থানীয় সাগর চৌকিদারকে ডাকেন।সাগর চৌকিদার ঘটনাস্থলে এসে দেখে সন্দেহজনক মনে হলে মির্জাগঞ্জ থানায় খবর দেন।পুলিশ এসে মাটি খুড়ে দেখতে পান একজন অজ্ঞাত নারীর লাশ। পুলিশ CID টিমকে জানালে তারা এসে পরবর্তী ব‍্যবস্থা গ্রহন করবে। বতর্মানে স্থানটা পুলিশ পাহারায় আছে।

মির্জাগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার মোঃ শাহীন হাওলাদার মির্জাগঞ্জ পটুয়াখালী প্রতিনিধি। মির্জাগঞ্জের ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নভুক্ত দক্ষিণ কলাগাছিয়া গ্রামে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ঐ এলাকার ফারুক মৃধা আজ দুপুরের পরে তার ধান ক্ষেতের মধ‍্যে ধান এলোমেলো দেখে রাগারাগি করতে থাকেন এবং পরে তার প্রতিবেশি তথা বোন জামাই আজীজ আকনের কাছে গিয়ে তার ক্ষেত নষ্ট হওয়ার বিষয়ে জানান এবং তাকে ক্ষেতের অবস্থা দেখান। ক্ষেতের মধ‍্যে চলার পথের মতো দেখতে পান।চলার পথের মতো দেখে আস্তে আস্তে সামনে অগ্রসর হন।শেষ মাথায় গিয়ে এক জায়গা মাটি খুড়ে কিছু চাপা দেয়ার মতো লক্ষ করেন।অতপর তারা স্থানীয় সাগর চৌকিদারকে ডাকেন।সাগর চৌকিদার ঘটনাস্থলে এসে দেখে সন্দেহজনক মনে হলে মির্জাগঞ্জ থানায় খবর দেন।পুলিশ এসে মাটি খুড়ে দেখতে পান একজন অজ্ঞাত নারীর লাশ। পুলিশ CID টিমকে জানালে তারা এসে পরবর্তী ব‍্যবস্থা গ্রহন করবে। বতর্মানে স্থানটা পুলিশ পাহারায় আছে।

Sponsered content