দেশজুড়ে

মান সম্মত শিক্ষার জন্য সরকার কাজ করছে:গোয়াইনঘাট রুস্তমপুর কলেজ মন্ত্রী ইমরান

ডেস্ক রিপোর্ট

২১ মার্চ ২০২৩ , ১১:৫৮:৪৮ প্রিন্ট সংস্করণ

 

 

সৈয়দ হেলাল আহমদ বাদশা গোয়াইনঘাট
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, সরকার শিক্ষা ব্যবস্থাকে যুগোপযোগী করার জন্য সব ধরনের ব্যবস্থা নিয়েছে। জেলায় জেলায় মেডিকেল কলেজ প্রতিষ্টার পাশাপাশি উচ্চশিক্ষারও ব্যবস্থা করা হয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ও স্বাস্থ্য সেবাকে এগিয়ে নেয়া হচ্ছে।
মন্ত্রী বলেন জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের স্বাস্থ্য খাত এখন অনেক অগ্রসর। গ্রামীণ জনপদে এ সেবা বিস্তৃত হয়েছে। আধুনিক বাংলাদেশের স্থপতি ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের শিক্ষা ও স্বাস্থ্যসেবা আরও স্মার্ট হবে।
নব এমপিও ভুক্ত হওয়ায় রুস্তুমপুর কলেজ ও তোয়াকুল কলেজ আয়োজিত শোকরানা সভা এবং নন্দিরগাওঁ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী ইমরান আহমদ আরও বলেন আমি এমপি নির্বাচিত হওয়ার আগে গোয়াইনঘাট উপজেলায় ছিলনা কোন কলেজ। ছিল শিক্ষা ব্যবস্থার করুন দশা। বর্তমানে গোয়াইনঘাট সরকারি কলেজের পাশাপাশি প্রতিটি ইউনিয়নে রয়েছে কলেজ ও কলেজিয়েট স্কুল। মান সম্মত শিক্ষার জন্য সরকার কাজ করছে এটাই তার উদাহরণ।
গতকাল মঙ্গলবার দিনব্যাপী পৃথক এসব অনুষ্ঠান মালায় উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মুহাম্মদ মোশারফ হোসেন, সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মো. তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাস, গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল, নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, রুস্তুমপুর কলেজ গভর্নিং বডির সভাপতি এডভোকেট জামাল উদ্দিন, তোয়াকুল কলেজের অধ্যক্ষ লোকমান হোসেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রিপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, আহমেদ মোস্তাকিন, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ, সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজীব প্রমুখ।
এছাড়া মন্ত্রী ইমরান আহমদ গোয়াইনঘাটের নওয়াগাঁও আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে সেলাই মেশিন বিতরণ করেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content