দেশজুড়ে

দৌলতপুরে যথাযথ মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

ডেস্ক রিপোর্ট

২১ ফেব্রুয়ারি ২০২৩ , ১১:৩০:৩১ প্রিন্ট সংস্করণ

 

মোঃ আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টা, দৌলতপুর মানিকগঞ্জ।

মানিকগঞ্জের দৌলতপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রথম প্রহরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা। দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা।

তারপরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ সহ বিভিন্ন বিভাগের প্রশাসনের কর্মকর্তা কর্মচারী বৃন্দ এছাড়া আরো ফুল দেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

দৌলতপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলম যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক মোঃ নুরুল ইসলাম, সাংবাদিক সমিতির যুগ্মসাধারণ সম্পাদক এস কে রাসেল, সরকারি যুগ্ম সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক আর কে লিটন সাংস্কৃতিক ও নাট্য বিষয়ক সম্পাদক আমিনুর রহমান ছোয়দ,প্রচার সম্পাদক জুয়েল রানা, সদস্য রাকিবুল ইসলাম লিটন প্রমুখ।

পৃথিবীতে এক অনন্য জাতি হচ্ছে বাঙালি যারা তার মাতৃভাষা জন্য জীবন দিয়ে ভাষাকে রক্ষা করেছেন ভাষার জন্য জীবন দিতে হয় তা বাঙালিরা এক অনন্য দৃষ্টান্ত। ১৯৫২ সালে এই দিনে শহীদ রফিক জব্বার সহ বাংলা ভাষার জন্য বাঙালিরা জীবন দিয়েছেন আমরা সেই সকল শহীদদের গভীরভাবে বিনম্র শ্রদ্ধা জানাই

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content