দেশজুড়ে

টঙ্গী পাগাড় আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ডেস্ক রিপোর্ট

২০ মার্চ ২০২৩ , ৩:১০:৩৭ প্রিন্ট সংস্করণ

মো: শাহজালাল দেওয়ান টঙ্গী গাজীপুর ।। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে টঙ্গীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গাজীপুর সিটি কর্পোরেশন অন্তর্গত ৪৩ নং ওয়ার্ড পাগার আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।শনিবার সকালে টঙ্গীর পাগাড় হাজী মার্কেট এলাকায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানে উদ্বোধন করেন গাজীপুর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরণ এর উত্তরসূরী ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব খালেদুর রহমান রাসেল। অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর ৪৩ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসা: শুভ বেগম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী কালার ক্রিয়েশন জিন্স এন্ড পোলো ফ্যাশন এর ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম,গাজীপুর মহানগর ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মোক্তার হোসেন সোহেল,পাগাড় বাগদাদিয়া জামে মসজিদের মতোয়াল্লী কাইয়ুম,৪৩,৪৪,৪৫ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ফেরদৌসি জামান ফিরু,খান,বাইতুস সালাম জামে মসজিদের মতোয়াল্লী ও সাবেক ছাত্রনেতা জাহিদুল কবির আনোয়ার,টঙ্গী শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নুরুজ্জামান রানা,পাগার আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা কামরুন নাহার কানন প্রমুখ। প্রথম পৃষ্ঠপোষকতা হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন পাগল আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালক আবু বক্কর সিদ্দিক।
পাগার আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক বিউটি খানম বলেন ২০১১ সালে এ বিদ্যালয় প্রতিষ্ঠিত হওয়ার পরে এই এলাকার ছেলেমেয়েরা অত্যন্ত সুনামের সাথে পড়াশোনা করে যাচ্ছেন,গরিব ছাত্র-ছাত্রীর বিষয় বিবেচনায় পড়াশোনা করানো হচ্ছে। এই বিদ্যালয়টি যেন খুব দ্রুত সময়ের মধ্যে এমপিওভুক্ত করা হয় এজন্য অনুষ্ঠানের প্রধান অতিথি গাজীপুর ২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি কাছেজোর দাবি জানান।
আলোচনা সভা শেষে অভিভাবকদের প্রতিযোগিতা,পুরস্কার বিতরণ,যেমন খুশি তেমন সাজো,কবিতা আবৃত্তি,অতিথিদের আসন গ্রহণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর মধ্য দিয়ে সমাপ্তি ঘটে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content