দেশজুড়ে

বুড়িচংয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মিলন মেলা

ডেস্ক রিপোর্ট

১৯ মার্চ ২০২৩ , ৪:৩৩:৩২ প্রিন্ট সংস্করণ

মোঃ মাহফুজ আনোয়ার, কুমিল্লা

আজ ১৯ ই মার্চ রোববার সকালে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু স্যাটেলাইটের পরিচালক, বাংলাদেশ মুক্তি যোদ্ধা সংসদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড. এস এম জাহাঙ্গীর আলম এর উদ্যোগে মুক্তি যোদ্ধাদের মিলন মেলা ও ৩ শতাধিক মুক্তি যোদ্ধার মাঝে ব্যক্তিগত তহবিল থেকে পাঞ্জাবি ও লুঙ্গি বিতরণ করেন।
মুক্তি যোদ্ধার মিলন মেলা উপলক্ষ্যে উপজেলা মুক্তি যোদ্ধা কমপ্লেক্সে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তি যোদ্ধা কমান্ডার শাহজাহান চেয়ারম্যান এবং পরিচালনা করেন সাবেক মুক্তি যোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ বশির আহাম্মদ।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু স্যাটেলাইটের পরিচালক, বাংলাদেশ মুক্তি যোদ্ধা সংসদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড. এস এম জাহাঙ্গীর আলম।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ড. এস এম জাহাঙ্গীর আলম এর সহধর্মিণী মিসেস মমতাজ বেগম।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর প্রতীক আব্দুল ওহাব, বীর মুক্তিযোদ্ধা সুবেদার গাজী সরু মিয়া মেম্বার, বীর মুক্তিযোদ্ধা আবু হাসেম মাষ্টার, মফিজুল ইসলাম, আব্দুল মতিন, মোঃ মোছলেম উদ্দিন, আব্দুল জলিল, মোজাম্মেল হক মনু, সিরাজুল ইসলাম, নুরুল ইসলাম, প্রফেসর আব্দুর রউফ ভূইয়া, ফরিদ উদ্দিন, সফিকুল ইসলাম পুলিশ, আব্দুল মান্নান, আব্দুর রউফ, বিষ্ণু কুমার ভট্টাচার্য্য, প্রমুখ।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা ড. এস এম জাহাঙ্গীর আলম ও তার সহধর্মিণী মিসেস মমতাজ বেগম ৩ শতাধিক বীর মুক্তিযোদ্ধাদের মাঝে পাঞ্জাবি ও লুঙ্গি বিতরণ করেন তার ব্যক্তিগত তহবিল থেকে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content