দেশজুড়ে

পিরোজপুরে প্রাথমিক শিক্ষক সমিতিরি সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন সিকদার

ডেস্ক রিপোর্ট

১৯ মার্চ ২০২৩ , ৪:২৯:০৩ প্রিন্ট সংস্করণ

 

পিরোজপুর প্রতিনিধি:-

পিরোজপুরে শিক্ষকদের সংগঠন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির ৬১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মোঃ সাইদুল ইসলাম হাওলাদার কে সভাপতি ও মোঃ মামুন সিকদারকে সাধারণ সম্পাদক এবং মোঃ রুবেলকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে।
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আবুল কাসেম ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন এর স্বাক্ষরিত ১০ মার্চ ২০২৩ তারিখের বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।
সমিতির সভাপতি শিক্ষক মোঃ সাইদুল ইসলাম হাওলাদার বলেন- প্রধানমন্ত্রী শিক্ষকদের সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নকে অগ্রাধিকার দিয়েছে আওয়ামী লীগ সরকার এবং শুধু শিক্ষা খাত নয়, প্রধানমন্ত্রীর হাত ধরে সব খাতেই উন্নয়ন হচ্ছে, কমিটির অন্যান্য সদস্যদের সাথে নিয়ে পিরোজপুর জেলা প্রাথমিক শিক্ষকদের সকল সুবিধা-অসুবিধায় পাশে থাকতে চাই।
সমিতির সাধারণ সম্পাদক শিক্ষক মোঃ মামুন সিকদার বলেন-বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শুরু থেকেই শিক্ষার মান উন্নয়নে সরকারের ভূমিকা প্রশংসনীয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে চান। তিনি সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content